ঈদে নতুন জামা না পেয়ে ফাঁস দিল কিশোরী

নিউজ ডেস্ক:

নোয়াখালীর সুবর্ণচরে ঈদে নতুন জামা না পেয়ে বাবার ওপর অভিমান করে এক কিশোরী আত্মহত্যা করেছে। মৃত নুর নাহার আক্তার ফারহানা উপজেলার চরবাটা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরমজিদ গ্রামের মো.সাহাব উদ্দিনের মেয়ে এবং স্থানীয় হাজী মোশারেফ হোসেন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

রোববার (১ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেন চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক। এর আগে শনিবার সন্ধ্যার দিকে উপজেলার চরবাটা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডেও চরমজিদ গ্রামে এ ঘটনা ঘটে।

ওসি আরো জানান,বাবার সাথে অভিমান করে আত্নহত্যা করে ওই কিশোরী। শনিবার রাত ৯টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ পুনরায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফারহানা ঈদে নতুন জামা দেওয়ার বায়না ধরে বাবার কাছে। কিন্তু কিছু দিন আগে তাকে নতুন জামা কিনে দেওয়ায় পুনরায় নতুন জামা দিতে অস্বীকৃতি জানায় বাবা। এতে সে বাবার ওপর অভিমান করে পরিবারের সদস্যদের অজান্তে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরবর্তীতে পরিবারের সদস্যরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)