নলতাসহ সকল ইউপি নির্বাচনে নৌকায় ভোট চাইলেন ডা. রুহুল হক এমপি

তরিকুল ইসলাম লাভলু:

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কালিগঞ্জ ও দেবহাটা উপজেলার সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীদের ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে দেশে উন্নয়নের ছোঁয়া লেগেছে। আগামী ইউপি নির্বাচনেও নলতা সহ সকল ইউনিয়নে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হবে।

সাতক্ষীরার কালিগঞ্জ ও দেবহাটা উপজেলার ইউনিয়নয় পরিষদ নির্বাচন উপলক্ষে কালিগঞ্জের নলতায় বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় তার নিজস্ব বাসভবনে আয়োজিত আওয়ামীলীগের এক সভায় তিনি এসব কথা বলেন।

তিনি স্মৃতিচারণ করে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাত্র সাড়ে তিন বছরে বাংলাদেশ বিনির্মাণে স্মরণীয় ভূমিকা রেখেছিলেন। এখন আবার তারই যোগ্য উত্তরসূরী হিসেবে দেশ গঠনে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় তিনি বলেন, বিএনপি-জামায়াত সন্ত্রাসীদের হাতে কেউ নিরাপদ ছিল না। কারন তারা জনগণকে ভাওতাবাজি ছাড়া কিছু দিতে পারেনি। বিএনপি- জামায়াত সন্ত্রাসীদের হাতে ক্ষমতা থাকলে কখনো উন্নয়নের ছোঁয়া লাগবেনা।

তিনি আরোও বলেন, বর্তমানে বাংলাদেশের প্রতিটি গ্রামে শহরের সুবিধা পৌঁছে দিতে কাজ করছে শেখ হাসিনা সরকার। এ অবস্থায় আগামী ইউপি নির্বাচনে নলতা সহ সকল ইউনিয়ন পরিষদে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন অব্যহত রাখার জন্য সবার প্রতি আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, কালিগঞ্জের নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো: আনিছুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক ও নলতা ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আবুল হোসেন পাড়, নলতা আহ্ছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের অধ্যক্ষ তোফায়েল আহমেদ, দেবাহাটার নোয়াপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলমগীর হোসেন (সাহেব আলী), কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ শাহরিয়ার, নলতা ইউনিয়ন যুবলীগের সভপতি সাইফুল ইসলাম পাড়, সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম তুফান, যুবলীগ সাইফুল ইসলাম টুটুল, জাহিদ হাসান, নলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাফি সুজন, সাধারণ সম্পাদক মামুন হোসেনসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)