নলতাকে আধুনিক মডেল ইউনিয়ন গড়তে চান আবুল হোসেন পাড়

তরিকুল ইসলাম লাভলু:

আসন্ন ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাতক্ষীরার কালিগঞ্জের ৬নং নলতা ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে চেয়ারম্যান পদে নৌকা মার্কার মনোনয়ন পেয়ে বিরামহীন প্রচারণা চালাচ্ছেন সাতক্ষীরা-৩ আসনের সাংসদ প্রফেসর ডা. আ ফ ম রুহুল হক এমপি’র অত্যান্ত স্নেহাভাজন চেয়ারম্যান প্রর্থী আলহাজ্ব আবুল হোসেন পাড়। তিনি নলতা ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয় নিয়ে এলাকায় কাজ করে যাচ্ছেন।

এলাকাবাসীর সাথে কথা বলে ও খোঁজ নিয়ে জানা যায়, নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আবুল হোসন পাড় নলতা ইউনিয়নকে একটি আধুনিক গড়ার প্রত্যয় নিয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রামে-গ্রামে, হাট-বাজার ও বাড়ি-বাড়ি গিয়ে তাদের সঙ্গে মতবিনিময় করতে অবিরাম ছুটে বেড়াচ্ছেন। এরই মধ্যে তিনি এলাকায় নির্বাচনী আলোচনার ঝড় তুলেছেন। চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন পাড় নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি একজন নিষ্টাবান, গ্রহনযোগ্য ও আলোচিত ব্যাক্তি হিসেবে এলাকায় আলোচনায় এসেছে। সেই কারনে তিনি উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদ-প্রার্থী হিসেবে মাঠে কাজ করে যাচ্ছেন।

জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন পাড় বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আমি ইউনিয়নবাসীর প্রত্যাশায় ইউনিয়নের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে সঙ্গে নিয়ে ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। আমি আশা করি দলের প্রতি আনুগত্য, বিশ্বস্ততা এবং জনসেবার কারণে ইউনিয়নের মানুষ আমাকে তাদের ভোটাধীকার প্রয়োগ করে নলতা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত করবেন।

তিনি আরো বলেন, ‘‘বঙ্গবন্ধুকন্যা দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাতক্ষীরার উন্নয়নের রুপকার অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপির উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে নলতা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব এবং সুন্দর একটি ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ’’।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)