অসুস্থ আবুল খায়ের’কে দেখতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে আওয়ামী লীগ নেতৃবৃন্দ

সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অসুস্থ আবুল খায়ের সরদারকে দেখতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। মঙ্গলবার বেলা ১২টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে অসুস্থ আবুল খায়ের সরদারকে দেখতে যান এবং তাকে ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ, সহ-সভাপতি সাতক্ষীরা সদর -০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সাতক্ষীরা মেডিকেল কলেজের তত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম, ডা. কাজী আরিফ আহমেদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ শফি উদ্দিন সফি, জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধু, সাধারণ সম্পাদক মনজুর হোসেন, আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান, যুব নেতা জিয়াউর বিন সেলিম যাদু, শাহ আনারুলসহ দলীয় নেতৃবৃন্দ ও সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তাররা উপস্থিত ছিলেন।

এসময় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ অসুস্থ সদর উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের সরদারের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। এসময় এমপি রবি উন্নত চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠনের নির্দেশ দেন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ও চিকিৎসায় দায়িত্বরত ডাক্তারকে। তিনি প্রয়োজনে ভাল চিকিৎসার জন্য ঢাকাতে নেয়া ও চিকিৎসার সকল ব্যয় ভার বহনের কথা বলেন এমপি রবি। এসময় অসুস্থ আবুল খায়ের সরদার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভাল চিকিৎসা হচ্ছে বলে জানান।’ সদর উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি আবুল খায়ের সরদারের দ্রুত সুস্থতার জন্য সাতক্ষীরাবাসীর নিকট দোয়া কামনা করেছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)