আশাশুনি প্রেসক্লাবে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজ এর মতবিনিময় সভা

জি এম মুজিবুর রহমান:
আশাশুনি প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ গাউছুল হোসেন রাজ মতবিনিময় করেছেন। রবিবার (৩১ মার্চ) বেলা ১১টায় প্রেসক্লাব হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাবের সভাপতি জিএম আল ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসকে হাসানের সঞ্চালনায় মত বিনিময় সভায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ গাউছুল হোসেন রাজ বলেন, আমি দীর্ঘদিন আশাশুনি উপজেলায় সৎ ও নিষ্ঠার সাথে বিসমিল্লাহ হ্যাচারীর সত্ত্বাধিকারী হিসেবে ব্যবসা বাণিজ্য করে যাচ্ছি। আমার জানামতে আমি আমার জীবদ্দশায় কখনও কারও হক মেরে খাইনি। আমি কখনও কারও উপর জুলুম করিনি। আমি সর্বদা গরীব, দুঃখী, অসহায় মানুষের পক্ষে। আমি নির্যাতিত, অবহেলিত, সুবিধা বঞ্চিত মানুষের পক্ষে। তাই সেই সকল সাধারণ মানুষের দাবী পূরণ করতেই উপজেলা পরিষদ নির্বাচনে এসেছি। তিনি ভোটারদের উদ্দেশে বলেন, আমি নির্বাচিত হতে পারলে উপজেলার সরকারী বরাদ্দ প্রত্যেকটি সেক্টরে সুষ্ঠু ভাবে বন্টন করা হবে। তিনি আরও বলেন, উপজেলার বড়দল, খাজরা, প্রতাপনগর, শোভনালী সহ অনেক ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা একেবারেই ভেঙ্গে পড়েছে। এ এলাকার মানুষের সড়ক ব্যবহারে ব্যাপক ভোগান্তি পোহাতে হয়। শুধু সড়ক নয়, উপজেলার কয়েকটি ইউনিয়নে পানি নিষ্কাশন ব্যবস্থা না থাকায় বর্ষার মৌসুমে প্লাবিত হয়ে থাকে ঐ সকল এলাকা। আমি নির্বাচিত হতে পারলে সড়ক ব্যবস্থার উন্নয়ন সহ জলাবদ্ধতার নিরসন করার জন্য সকল ব্যবস্থা গ্রহণ করবো এবং আশাশুনি উপজেলাকে একটি দূর্ণীতি মুক্ত, সন্ত্রাস মুক্ত, চাঁদাবাজ মুক্ত, দখলবাজ ও ভূমিদস্যু মুক্ত উপজেলায় পরিনত করবো বলে আশাব্যক্ত করেন।
মত বিনিময়কালে আশাশুনি প্রেসক্লাবের সহ সভাপতি আলী নেওয়াজ, সাবেক সভাপতি আহসান হাবীব, সাবেক সাধারণ সম্পাদক সমীর রায়, যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক প্রভাষক আশিকুর রহমান, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা, দপ্তর সম্পাদক শেখ বাদশা, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকির হোসেন, সদস্য এম এম নুর আলম, আকাশ হোসেন, হাসান ইকবাল মামুন, শরিফুজ্জামান মুকুল, ফয়জুল কবীর, হাবিবুল্লাহ বিলালী, বাহবুল হাসনাইন, শাহাজান হাবীব, শেখ ইয়াছির আরাফাতসহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)