দেবহাটায় স্বাস্থ্যসেবার মানোন্নয়ন প্রকল্পের সমন্বয় সভা

মোমিনুর রহমান:
দেবহাটায় স্বাস্থ্যসেবার মানোন্নয়নে চলমান কমিউনিটি স্বাস্থ্যকেন্দ্র সমৃদ্ধকরণ প্রকল্পের উপজেলা পর্যায়ের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ মার্চ) বেলা ১১টায় উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের কনফারেন্স রুমে এ সভা আয়োজন করে প্রকল্পটির বাস্তবায়নকারি সংস্থা আশার আলো।
আমেরিকেয়ারস ফাউন্ডেশন ইনকর্পোরেটেড’র অর্থায়নে চলমান এ প্রকল্পের সমন্বয় সভায় প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান। আশার আলো’র নির্বাহী পরিচালক আবু আব্দুল্যাহ আল আজাদের সভাপতিত্বে এবং প্রকল্প অফিসার শেখ ইকবাল হোসেনের সঞ্চালনায় এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, দেবহাটা প্রেসক্লাব সভাপতি মীর খায়রুল আলম, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. শাখাওয়াত হোসেন, কৃষি অফিসার শরীফ মোহাম্মদ তিতুমীর, মৎস্য অফিসার আলমগীর হোসেন, সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, প্রকল্প হিসাবরক্ষক ফজলুল হক, রবিউল ইসলাম সহ উপজেলার বিভিন্ন কমিউনিটি ক্লিনিকে কর্মরত স্বাস্থ্যকর্মী এবং দাতা ও বাস্তবায়নকারি সংস্থার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত প্রায় ১বছর ধরে এ প্রকল্পের আওতায় উপজেলার কুলিয়া ও নওয়াপড়া ইউনিয়নের কমিউনিটি ক্লিনিক গুলো সমৃদ্ধকরণ, সাধারণ মানুষকে কমিউনিটি ক্লিনিকমূখি করে তোলা, কমিউনিটি ক্লিনিকের অবকাঠামোগত সংষ্কার, ওয়াস ব্যবস্থা উন্নীতকরণ, বিনামূল্যে ঔষধ সরবরাহ, জেলা হাসপাতাল পর্যন্ত রোগীদের যাতায়াত ব্যবস্থা সহ নানামূখি উন্নয়ন প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে আশার আলো।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)