সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যান ডালিমকে গনধোলাই

রঘুনাথ খাঁ: ইফতারির সময় জায়নামাজের পাটিতে জুতা পায়ে উঠাকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধে সাতক্ষীরার আশাশুনি উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহনেওয়াজ ডালিম বিক্ষুব্ধ জনতার হাতে গণধোলাই খেয়েছেন।স্থানীয়রা জানান, ফিল্মিস্টাইলে হোটেল উত্তরা আবাসিক হোটেলের ম্যানেজারকে মারপিট করলে আশাশুনি খাজরা ইউনিয়নের চেয়ারম্যান এসএম শাহনেওয়াজ ডালিমকে গণধোলাই দেয় উত্তেজিত জনতা। সূত্রমতে, সোমবার (১৮ মার্চ) ইফতারের সময় নামাজের পূর্ব মুহূর্তে সাতক্ষীরা নিউমার্কেট সংলগ্ন সোনার গাঁ রেস্তোরাঁর দ্বিতল ভবনের হোটেল উত্তরা আবাসিকে এ ঘটনা ঘটে। শাহনেওয়াজ ডালিম আশাশুনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান পদ-প্রার্থী। তার এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাথিতে লুটিয়ে পড়েন রোজাদার ম্যানেজার সাজ্জাত হোসেন। কমান্ডোস্টাইলে তার মারপিটে অসহায় ম্যানেজারের চিৎকারে পুরো সোনার গাঁ রেস্তোরাঁ এলাকা লোকেলোকারণ্য হয়ে উঠে। পরবর্তীতে চেয়ারম্যানের সহযোগী খাইরুল, ইমরুলসহ তার পোষ্য বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হলে আরও বেপরোয়া হয়ে উঠে চেয়ারম্যান ডালিম। এরপর তিন থেকে চার জনে মিলে বেপরোয়া মারপিটে হোটেলের ফ্লোরে লুটিয়ে পড়েন ম্যানেজার সাজ্জাত। এক পর্যায়ে থানা থেকে ঘটনাস্থলে পুলিশ আসলে উত্তেজিত এলাকাবাসী ডালিমের উপর চড়াও হলে পরিস্থিতি বেগতিক দেখে ডালিম সুযোগ বুঝে পালিয়ে যায়। পরে হোটেলের সিসি ক্যামেরায় রেকর্ড হওয়া অংশ বিশেষ ঘটনার ফুটেজ দেখে সাধারণ মানুষ ডালিমকে তিরস্কার করতে থাকেন।

আহত হোটেল ম্যানেজার সাজ্জাত হোসেন ও ঘটনার প্রত্যক্ষদর্শী হোটেল বয় আরিফুল ও মিজান জানান, ইফতারি ও নামাজের জন্য হোটেলের ফ্লোর পরিস্কার করে জায়নামাজ পেতে রাখা ছিলো। এমতাবস্থায় ডালিম চেয়ারম্যান জুতা পায়ে হোটেলের দোতলায় আসেন। তখন ম্যানেজার সাজ্জাত হোসেন তাকে ইফতারের জন্য ফ্লোর ও নামাজের জন্য পেতে রাখা জায়নামাজের পাটির উপর দিয়ে না গিয়ে এক সাইড দিয়ে যেতে অনুরোধ করেন। একথা বলতেই চেয়ারম্যান ডালিম উত্তেজিত হয়ে গালি (প্রকাশ অনুপযোগি শব্দ) দিয়ে কিল, ঘুষি ও লাথি মারতে থাকে। এক পর্যায়ে আমারা ঠেকাতে গেলে আরও উত্তেজিত হয়ে মারপিট করতে থাকে। এক পর্যায়ে হোটেলের নিচতলা সোনারগাঁ রেস্তোঁরার সামনে থেকে তার পোষ্যবাহিনী ক্যাডার খাইরুল ও ইমদাদুলসহ কয়েকজন এসে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। এক পর্যায়ে পুলিশ ও উত্তেজিত জনতা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডালিমের উপর চড়াও হয়। পরে পরিস্থিতি বেগতিক দেখে ওই স্থান থেকে ডালিম সটকে পড়েন। এরপর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে আহত ম্যানেজার সাজ্জাতকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম বলেন,ম্যানেজার তাকে না চেনায় ভুল বোঝাবুঝিতে অনাকাঙ্ক্ষিত এ ঘটনা ঘটেছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)