তালায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র পরিদর্শন করলেন এমপি সেঁজুতি

নিজস্ব প্রতিনিধি :
সাতক্ষীরা তালার ধানদিয়া মডেল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র পরিদর্শন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য লায়লা পারভীন সেঁজুতি।

বুধবার (১৩ মার্চ) সকালে সাতক্ষীরা তালা উপজেলার ধানদিয়ার ফুলবাড়ি বাজার সংলগ্ন এই কমিউনিটি ক্লিনিকটি পরিদর্শন করেন।

এসময় সেঁজুতি এমপি মডেল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সেবা নিতে আসা সাধারণ মানুষের সাথে কথা বলেন এবং ক্লিনিকের সেবা মান সম্পর্কে সকলকে সচেতন করেন।কমিউনিটি ক্লিনিক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার। এটির মাধ্যমে স্বাস্থ্য সেবা মানুষের কাছে পৌছেছে।এখানে রাত-দিন ২৪ ঘন্টা খোলা থাকে সন্তান সম্ভাবা মায়েদের নরমাল ডেলিভারি করানোর জন্য। যাতে আর তাদের কষ্ট করে শহরের হাসপাতালেগুলোতে চিকিৎসা সেবা নিতে যেতে হয় না।তারা এই কমিউনিটি ক্লিনিক থেকেই চিকিৎসা সেবা নিতে পারে।এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা মনে রাখতে হবে, তার উন্নয়ন কর্মকাণ্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরতে হবে।

এসময় উপস্থিত ছিলেন,ধানদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য খায়রুজ্জামান সরদার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো.এমাদুল মোল্লা,১নং ওয়ার্ডের ইউপি সদস্য হাসান রেজা টুটুল,২নং ওয়ার্ডের সদস্য মো. আব্দুর রউফ মল্লিক,৪নং আনিসুর রহমান,ফুলবাড়ি বাজার কমিটির সভাপতি নজরুল ইসলাম গাজী,ধানদিয়া মডেল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ইপিআই ইমামুল ইসলাম,এফডব্লউভি ফতেমা জোহরা, এসএসিএমও বীথিকা পাল, এফডব্লউএ আফরোজা বুলবুল,শ্যামা দাশ, সারমিনা ইয়াসমিন লাকী, এমএলএসএস কামরুল ইসলাম,আয়া উলফাতুননেছা।

তারা সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি কাছে মডেল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সীমানা প্রাচীর নির্মাণ,স্বাভাবিক প্রসব সেবা রুমে এসির ব্যবস্থা,একটি মিনি এ্যাম্বুলেন্স ব্যবস্থা ও ওরমার মেশিনের ব্যবস্থা করে দেওয়ার আহবান জানান।

এছাড়াও তিনি ফুলবাড়ি সরকারি প্রাথমিক, ফুলবাড়ি মাধ্যমিক বিদ্যালয় ও ধানদিয়া ইউনিয়ন ইনস্টিটিউশন পরিদর্শন করেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)