ডুমুরিয়ায় ট্রাক ও ইজিবাইক সংঘর্ষে নিহত-৫

ডুমুরিয়া প্রতিনিধি : খুলনার ডুমুরিয়া উপজেলায় ট্রাকের ও ইজিবাইকের সংঘর্ষে ঘটনাস্থলে ৫জন নিহত হয়েছেন।একই সময় আহত হয়েছে আরো ৩ জন। বর্তমানে তারা ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বলে জানা গেছে । শনিবার বিকালে উপজেলার খর্নিয়া ইউনিয়নের আংগারদোহা কালভার্ট এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন , ডুমুরিয়া উপজেলার আংগারদোহা গ্রামের সাব্বির মোড়ল (২৩), শোভনা ইউনিয়নের জিয়েলতলা গ্রামের ইজিবাইক চালক বিশ্বজিৎ বিশ্বাস (৩০), গুটুদিয়া ইউনিয়নের বিল পাবলা গ্রামের নিপা ঢালী (২৫)  , জিয়লতলা গ্রামের বিশ্বজিতের মেয়ে অর্ণি বিশ্বাস (৪),এবং বাকী এক নারীর নাম পরিচয় মেলেনি ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকাল সাড়ে তিনটার দিকে মহাসড়কে ডুমুরিয়া উপজেলার খর্নিয়া ইউনিয়নের আংগারদোহা কালভার্ট এলাকায় একটি যাত্রীবাহী ইজিবইকের সাথে একটি ইটবাহি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয় । ্ওই  সময় ঘটনা স্থলে চালকস সহ ৫ জন নিহত হয় , আহত হয় আরো তিনজন যাত্রী । পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ও আহতদের চিকিৎসার জন্য ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় ।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা জানান,ঘটনাস্থল থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়। এছাড়া হাসপাতালে নেয়ার পর তিন মারা গেছে বলে শুনেছেন তিনি ।ঘাতক ট্রাকটি আটক করা হলে ও চালক এবং হেলপার পালিয়েছে ।

 

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)