জেলেখালী ভাই ভাই সংঘের শীত বস্ত্র বিতরণ  

শ্যামনগর  প্রতিনিধি:
” মানবতা বোধ, জাগ্রত হোক,  বিবেকের তাড়নায় ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে  সাতক্ষীরার শ্যামনগরে জেলেখালী ভাই ভাই সংঘের পক্ষ থেকে দুঃস্থ , অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২২শে ডিসেম্বর বেলা ৩টায় জেলেখালী ভাই ভাই সংঘের নিজস্ব কার্যালয় থেকে প্রতিবছরের ন্যায় এবছরও শীতবস্ত্র বিতরণ করা হয় ।
জেলেখালী ভাই ভাই সংঘের সভাপতি কৃষিবিদ কৃষ্ণপদ পরমান্য (সার্ভেয়ার) এর পক্ষ থেকে জেলেখালি ভাই ভাইয়ের সংঘের প্রধান উপদেষ্টা  সীতা রানী পরমান্য, উপদেষ্টা মন্ডলীর সদস্য তাপস কুমার জোয়ারদার, জেলেখালী ভাই ভাই সংঘের সাংগঠনিক সম্পাদক  সুদর্শণ কুমার বাপি, সহকারী সাধারণ সম্পাদক- পরীক্ষিত কুমার মন্ডল, প্রচার সম্পাদক মনীন্দ্রনাথ মন্ডল, সিনিয়র কোষাধক্ষ্য পরিমাল পরমাণ্য,সহকারি সাংগঠনিক সম্পাদক সম্রাট কুমার মন্ডল, সিনিয়র সদস্য অনুপম কুমার আউলিয়া, সিনিয়র সদস্য  পরেশ কুমার আউলিয়া এবং সাংস্কৃতিক সম্পাদক দীপন কুমার মন্ডল সহ অন্যান্য  সদস্য ও সদস্যবৃন্দ শীত বস্ত্র বিতরণ করেন।
জেলেখালী ভাই ভাই  সংঘের  সভাপতি কৃষিবিদ কৃষ্ণপদ পরমান্য (সার্ভেয়ার) বলেন ” মানুষ বেঁচে থাকুক, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য ” কাজ করার লক্ষ্যে শীত বস্তু বিতরণ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। তিনি সকল বৃত্তবান মানুষদেরকে অসহায় দু:স্থ মানুষের পাশে এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান।
জেলেখালী ভাই ভাই সংঘ ২০০৬ সাল থেকে দুঃস্থ, অসহায় মানুষের জন্য বিভিন্ন দুর্যোগকালীন সময়ে ত্রাণ বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি, অসহায় রোগীর জন্য আর্থিক সহায়তা, রক্তদান কর্মসূচি, এবং শীতের সময় শীতবস্ত্র বিতরণ করে আসছে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)