ফুলে ফুলে নৌকা’র প্রার্থী ডা. রুহুল হককে বরণ করলো দেবহাটাবাসি

মোমিনুর রহমান:

সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা রিটানিং অফিসার মোহাম্মদ হুমায়ুন কবিরের হাত থেকে আনুষ্ঠানিকভাবে দলীয় নির্বাচনী প্রতিক ‘নৌকা’ নিয়ে দেবহাটায় ফিরতেই সাতক্ষীরা-০৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রফেসর ডা. আ.ফ.ম রুহুল হক এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নিয়েছেন দেবহাটাবাসি।
সোমবার (১৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসনের কনফারেন্স রুমে আনুষ্ঠানিকভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-০৩ (দেবহাটা, আশাশুনি ও কালিগঞ্জ আংশিক) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দলটির কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্তমান এমপি অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হকের হাতে দলীয় নৌকা প্রতিক তুলে দেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির।
প্রতিক বরাদ্দের পর তিনি দলীয় নেতাকর্মীদের মোটর শোভাযাত্রা নিয়ে সাতক্ষীরা থেকে দেবহাটাতে ফিরে পৃথক কয়েকটি স্থানে পথসভা করেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মুজিবর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাতক্ষীরা-০৩ আসনে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহŸায়ক কুলিয়া ইউপি চেয়ারম্যান আছাদুল হক, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেন রতন ও আলী মোর্ত্তজা মো. আনোয়ারুল হক, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরশাদ আলী, মনিরুল ইসলাম মনি ও আসাদুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম, নেতাকর্মীদের নিয়ে ডা. আ.ফ.ম রুহুল হক এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান।
ফুলেল শুভেচ্ছায় সিক্ত ডা. রুহুল হক এমপি সখিপুর মোড়, দেবহাটা উপজেলা মোড় ও নাংলা বাজারে পথসভায় বক্তব্য দেন এবং ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও দলমত নির্বিশেষে মার্কা মার্কায় ভোট দিয়ে তাকে বিজয়ী সহ বঙ্গবন্ধু কন্যা  জননেত্রী শেখ হাসিনাকে রাস্ট্রীয় ক্ষমতায় আনতে সকলের প্রতি আহবান জানান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)