দেবহাটায় ভোটারদের সাথে ডা. রুহুল হক এমপি’র শুভেচ্ছা বিনিময়

দেবহাটা প্রতিনিধি:

নির্বাচনী এলাকা দেবহাটা উপজেলার বিভিন্ন বাজার ও জনসমাগম স্থান ঘুরে ঘুরে ভোটারদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলী ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী, সাতক্ষীরা-০৩ আসনের বর্তমান সাংসদ ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক।
সোমবার (১১ ডিসেম্বর) বেলা ১১টা থেকে গাজীরহাট বাজার, সখিপুর মোড়, ঈদগাহ বাজার, দেবহাটা উপজেলা মোড়, দেবহাটা বাজার, সুশীলগাতি মোড়, টাউনশ্রীপুর বাজার ও ভাতশালা বাজারসহ বিভিন্ন জনসমাগম স্থানে পায়ে হেটে হেটে সাধারণ ভোটারদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন তিনি। দেবহাটা, আশাশুনি ও কালিগঞ্জের ২০টি উপজেলা নিয়ে গঠিত সাতক্ষীরা-০৩ আসন তথা গোটা সাতক্ষীরা জেলার উন্নয়নের রূপকার ডা. রুহুল হক এমপিকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন সকল শ্রেণি-পেশার মানুষ।
তবে ভোটারদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময়কালে নির্বাচনী আচরণ বিধি প্রতিপালণে নির্বাচনী প্রতিক প্রদর্শন কিংবা ভোট প্রার্থনা বা ¯েøাগান দেয়া কোনটাই করেননি ডা. রুহুল হক এমপি ও তার সাথে উপস্থিত দলীয় কর্মী সমর্থকরা।
এসময় দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেন রতন ও আলী মোর্ত্তজা মো. আনোয়ারুল হক, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনি, শ্রম বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আবু বকর গাজি, উপজেলা আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম, অহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন, সদস্য সচিব লোকমান কবির, স্বেচ্ছাসেবক লীগ নেতা মহিউদ্দীন খোকন, কৃষকলীগের সদস্য সচিব হুমায়ুন কবির হীম, সাবেক ছাত্রনেতা আব্দুস সালাম, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আরমান হোসেন, ইউপি সদস্য শরিফুল ইসলাম, আব্দুল হক, স্বাস্থ্যকর্মী সুশান্ত অধিকারি সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)