কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

শ্যামনগর প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ কাশিমাড়ী ইউনিয়ন শাখার উদ্যোগে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ ডিসেম্বর (রবিবার) ২ নং কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা বিকাল ০৩ টায় কাশিমাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শমসের আলী ঢালী এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম আবুল হোসেন এর সঞ্চালনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী এস এম আতাউল হক দোলন । সভায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন- বিএনপি আগামী নির্বাচন বানচাল করার পায়তারা করছে তাই আমাদের উচিৎ হবে দলের ভেতর থাকা সকল লবিং গ্রুপিং বাদ দিয়ে ঐক্য বদ্ধ হয়ে তাদের অপরাজনীতি রূখতে হবে। দেশের অর্থনিতি দিন দিন আরও শক্তিশালী হচ্ছে, দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারকে ভোট দেয়ার বিকল্প নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান গাজী আনিছুজ্জামান আনিচ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক বাবু প্রশান্ত কুমার বাবুলাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য গোলাম মোস্তফা বাংলা, উপজেলা আওয়ামীগের কোষাধক্ষ্য মোঃ আব্দুস সবুর মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা প্রভাষক সাঈদুজ্জামান সাইদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধো কমান্ডার বাবু দেবি রঞ্জন মন্ডল, ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট শোকর আলী, আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবু ছালেহ বাবু , আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ গাজী শফিকুল ইসলাম এবং ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ সহ ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)