কলারোয়ায় শিক্ষকদের সাথে স্বপনের মতবিনিময় 

কামরুল হাসান:
কলারোয়ায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে এক সৌজন্য মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা মনোনীত সাতক্ষীরা-১, তালা-কলারোয়ার নৌকার প্রার্থী ফিরোজ আহম্মেদ স্বপন। রবিবার সকাল ১০টায় উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির নিজস্ব ভবনে জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমানুল্যাহ আমানের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকসহ বিপুল সংখ্যক শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় ফিরোজ আহম্মেদ স্বপন বলেন, আমি শিক্ষক পরিবারের একজন সদস্য ও আপনজন হিসেবে আপনাদের মাঝে এসেছি।  আমি আপনাদের কারও ভাই কারও বন্ধু। আর এভাবেই আপনাদের মাঝে আজীবন থাকতে চাই। তিনি আরও বলেন, মানুষ মাত্রই ভুল হয়, ভুল করে। আমিও তার বাইরে নই। অতীতে আমি যদি কোন ভুল করে থাকি আপনারা নিজগুণে সেটি ক্ষমা করবেন। এসময় তিনি জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক হরি সাধন ঘোষ, আখতার আসাদুজ্জামান চান্দু,  আজহারুল ইসলাম, নুরুল ইসলাম, বদরুজ্জামান বিপ্লব, রুহুল আমিন, আজিজুর রহমান, শামছুল হক, রাশেদুল হাসান কামরুল, আ.আলিম, আমিরুল ইসলাম, আব্দুল ওয়াদুদ, উয়ায়েস আলী সিদ্দিক বাবর, শফিকুল ইসলাম, আ.সাত্তার, সহকারী প্রধান শিক্ষক আ. রকীব, আসাদুজ্জামান, সত্যব্রত সাহা, সহকারী শিক্ষক মোস্তফা বাকী বিল্লাহ শাহী, হাফিজুর রহমান, শামসুর রহমান লাল্টু, আসাদুজ্জামান আসাদ, আবুবকর ছিদ্দীক, তজিবুর রহমান, সুমনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)