কুল্যায় নৌকায় ভোট চেয়ে এমপি মনোনয়ন প্রত্যাশী মোস্তাকিমের পথসভা

আশাশুনি প্রতিনিধি:

আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নে সরকারের চলমান উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকায় ভোট চেয়ে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ইউনিয়নের আগরদাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ পথ সভা অনুষ্ঠিত হয়।

কুল্যা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. দেবাশীষ মুখার্জির সভাপতিত্বে পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাতক্ষীরা ০৩ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব এবিএম মোস্তাকিম। উপজেলা আওয়ামী নেতা আলমগীর হোসেন আঙ্গুরের স ালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলাা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বুধহাটা ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব্ ইঞ্জিনিয়ার আবম মোসাদ্দেক, যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রীউলা ইউপির সাবেক চেয়ারম্যান আবু হেনা সাকিল, দপ্তর সম্পাদক ও বড়দল ইউপি চেয়ারম্যান জগদীশ চন্দ্র সানা, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা সাজ্জাদুল হক টিটুল, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির মন্টু, মিকাইল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসমাউল হুসাইন সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি সব সময় আপনাদের সুখদুঃখে পাশে ছিলাম, আছি এবং থাকবো। দেশের উন্নয়ন দূর্বার গতিতে এগিয়ে চলেছে। আওয়ামীলীগ সরকার আজ সব ক্ষেত্রে বিজয় অর্জন করেছে। শত বাঁধা পেরিয়ে শেখ হাসিনা সরকার পদ্মা সেতু নির্মান করে বিশ্ব দরবারে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছেন। মেট্রোরেল, রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, কর্ণফুলি বঙ্গবন্ধু টানেল, ৫৬৪টি মডেল মসজিদ নির্মাণ করেছেন। ঘরে ঘরে বিদ্যুৎ, ভূমিহীনদের জমিসহ ঘর, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, গর্ববতী ভাতা, শিশু ভাতা, শিক্ষা বৃত্তিসহ অসংখ্য ভাতা চালু করেছেন। এছাড়া রেশন কার্ড, টিসিবি কার্ড, ভিজিডি কার্ডের মাধ্যমে গরীব, অসহায় মানুষের মুখে খাদ্য তুলে দিয়েছেন। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, এক শ্রেণির মানুষ সরকারের এসকল উন্নয়ন চোখে দেখতে পায়না। সাধারণ মানুষের মাঝে সরকারের বিরুদ্ধে মিথ্যা তথ্য তুলে ধরাই তাদের কাজ। গাছ কেটে, সড়ক অবরোধ করে, জ্বালাও পোড়াও করে শান্ত দেশকে অশান্ত করাই জামাত বিএনপির কাজ। মানুষ আজ ঐক্যবদ্ধ হয়েছে। তাই দেশের উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে উন্নয়নের সরকার শেখ হাসিনার নৌকা প্রতিকে ভোট দিতে তিনি সকলকে আহŸান জানান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)