বর্তমান সরকার সাধারণ মানুষের কাজ করে যাচ্ছে-সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি

নিজস্ব প্রতিনিধি :
বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক বলেছেন, বর্তমান সরকার সাধারণ মানুষের কাজ করে যাচ্ছে । সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ নারী ও শিশুদের উন্নয়ন এবং বিভিন্ন পেশাজীবীদের দক্ষতা উন্নয়নে বর্তমান সরকার ব্যাপক কাজ করে যাচ্ছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সাধারণ মানুষের জন্য  কত প্রকার সুযোগ সুবিধা দেয় তা মনে রাখাই কঠিন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না থাকলে আজ এই অবস্থানে আসতে পারতাম না, মানুষের জন্য  কথা বলতে পারতাম না। শেখ হাসিনা না থাকলে দেশ আজ এই জায়গায় আসতো না।
বর্তমান সরকারের আমলে সারাদেশের ন্যায় আশাশুনিতে ব্যাপক উন্নয়ন হয়েছে। বিএনপি জামায়াত সরকারের আমলে খাম্বা বসিয়েছিলো কিন্তু বিদ্যুৎ দিতে পারেনি। দেশের টাকা মেরে তাদের নেতা লন্ডনে বসে আছে। আমরা ক্ষমতায় আসার পর সাড়ে ৩ হাজার বিদ্যুৎ ছিলো সেটাতে আমরা ২০ হাজারে উন্নতি করেছি। তাইতো ঘরে ঘরে বিদ্যুৎ। তিনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) যেটা বলেছিলেন সেটা করেই ছেড়েছেন। পদ্মাসেতু করে তিনি সারা বিশ্বকে  দেখিয়ে দিয়েছেন। আগে সারের জন্য লাইনে দাড়িয়ে গুলি খেয়ে মরতে হতো। এখন সারের জন্য গুলি খেয়ে মরতে হয় না। সার এবং বিদ্যুতের ফেরিওয়ালা বাড়ি এসে বিদ্যুৎ দিয়ে যাচ্ছে । আজ খাদ্য স্বয়ংসম্পূর্ণ হয়েছি। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখেছেন বলেছে আজ ডিজিটাল বাংলাদেশ হয়েছে। স্মার্ট বাংলাদেশের পথে আমরা এগিয়ে যাচ্ছি।
বর্তমান সরকার দলমত নির্বিশেষে সকল মানুষের জন্য কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশ যত আসহায় মানুষ আছে তারা ভাতা পাবে,  কার্ড পাবে,  বিদ্যুৎ পাবে এবং আশ্রয়হীনরা ঘর পাবে। অতীতে বিএনপি সরকারের আমলে আওয়ামী লীগ নেতাকর্মীদের এলাকায় রাস্তা দিতো না। তাদের বাড়িতে বিদ্যুৎ দিতো না। আমরা সেটা করি না। কিভাবে সাহায্য সহযোগিতা সবার কাছে পৌচ্ছাতে পারি সেটা চিন্তা করেছি।
১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে চিকিৎসার জন্য  কমিউনিটি ক্লিনিক ও ফ্রি ওষুদের ব্যবস্থা করেছিলেন। কিন্ত বিএনপি-জামায়াত  সরকার ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিলেন। তারা আবারও ক্ষমতায় আসতে পারলে তারা সকল ভাতা এবং গরীব মানুষের সকল প্রকার সুযোগ সুবিধা আবারও বদ্ধ করে দেবে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দিয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।  আমাদের সবাইকে স্মার্ট হতে হবে। সবাই মিলে দেশকে এগিয়ে নিতে হবে।
আশাশুনির কুল্যা ইউনিয়ন পরিষদ আয়োজিত সামাজিক নিরাপত্তা বেষ্টনী, নারী ও শিশুদের উন্নয়ন এবং বিভিন্ন পেশাজীবীদের দক্ষতা ও সামর্থ বৃদ্ধিতে বর্তমান সরকারের গৃহীত নানাবিধ প্রকল্পের মাধ্যমে আশাশুনি ইউনিয়নার প্রত্যক্ষ উপকারভোগী জনসাধারণের পক্ষ হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা
ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
উপজেলা নিবাহী কর্মকর্তা রনি আলম নূরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শম্ভু চরন মন্ডল প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন ইউপি সদস্য আলমগীর হোসেন আঙ্গুর।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)