সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে নলতায় ডা. রুহুল হক এমপি’র লিফলেট বিতরণ

মোমিনুর রহমান:

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্যের চিত্র জনসাধারণের সামনে তুলে ধরে কালীগঞ্জ উপজেলার নলতায় লিফলেট বিতরণ করেছেন সাতক্ষীরার উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-০৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক।

মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেল থেকে রাত অবধি স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে নলতা বাজারসহ আশপাশের এলাকায় তিনি লিফলেট বিতরণ করেন।

লিফলেট বিতরণকালে জনসাধারণের উদ্দেশ্যে ডা. রুহুল হক এমপি বলেন, ২০০৮ সালে রাস্ট্রীয় ক্ষমতায় আসার পর থেকে গেল ১৫ বছরে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন করেছেন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকার দেশের মানুষকে স্বপ্নের পদ্মাসেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট, কর্ণফুলি টানেল, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের মতো একের পর এক মেগা প্রকল্প উপহার দিয়েছে। মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা, ঘরে ঘরে বিদ্যুৎ, বীজ-সার ও কীটনাশক সহ কৃষকদের প্রয়োজনীয় কৃষি উপকরণ পৌঁছে দেয়ার পাশাপাশি দেশের অবকাঠামোগত উন্নয়ন সাধন এবং অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় নানামূখী ভাতা ব্যবস্থা চালু করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা ও দুরদর্শীতার কারনে বাংলাদেশ আজ বিশ্বব্যাপী সমাদৃত ও অনুকরণীয়।

অপরদিকে বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে কেবলমাত্র বাংলাদেশকে শোষন, দেশের অর্থ-সম্পদ লুট এবং সাধারণ মানুষের সাথে প্রতারণা করেছে। তাই দেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল-মত নির্বিশেষে আবারও নৌকা প্রতিকে ভোট দিতে সকলের প্রতি আহবান জানান তিনি।

লিফলেট বিতরণকালে নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকন, এমপি’র ব্যক্তিগত সহকারি শাহিন বিশ্বাস সহ মুলদল ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)