দেবহাটায় ভাইয়ে-ভাইয়ে দ্বন্দ, মারপিটে দু’পক্ষের ৭জন আহত

দেবহাটা প্রতিনিধি:

জমিজমা সংক্রান্ত বিষয়ে ভাইয়ে ভাইয়ে বিরোধের জের ধরে মারপিটের ঘটনায় দু’পক্ষের অন্তত ৭জন আহত হয়েছেন। সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলার চাঁদপুর শেখপাড়া এলাকায় এ মারপিটের ঘটনাটি ঘটে। এতে আহতরা বর্তমানে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, চাঁদপুরের মৃত শেখ আবুল ফজলের চার ছেলের মধ্যে বড় ছেলে শেখ রিয়াজুল ইসলাম ও মেজ ছেলে শেখ আবু সাঈদের সাথে অপর দুই ছোটভাই শেখ আনারুল ইসলাম এবং শেখ খায়রুল ইসলামের পৈত্রিক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। রিয়াজুল ইসলাম ও আবু সাঈদ বসতবাড়ির যে স্থানে যাতায়াতের পথ দাবি করে আসছিলেন, সেই একই স্থান নিজেদের অংশ দাবি করে প্রাচীর দিচ্ছিলেন অপর দুই ভাই আনারুল ও খায়রুল। সোমবার দুপুরে এনিয়ে তাদের মধ্যে বাক বিতন্ডতা দেখা দেয়। একপর্যায়ে তারা লাঠিশোঠা ও ধারালো অস্ত্র নিয়ে মারপিটে জড়িয়ে পড়ে। এসময় প্রতিপক্ষের মারপিটে চার ভাই সহ তাদের স্ত্রী-সন্তান, বোন ও এক প্রতিবন্ধি ভাগ্নে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে দেবহাটা থানা পুলিশ। এদিকে মারপিটের ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় পক্ষের তরফ থেকে একে অপরকে বিবাদী করে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছিল বলে জানা গেছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)