রণবীরের সঙ্গে আর কাজ করতে চান না ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক:

বলিউডের তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সালমান খানের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে রণবীর কাপুরেই নিজের সুখ খুঁজে পান তিনি। এক ছাদের নিচে থাকা শুরুও করেছিলেন দু’জনে। কিন্তু এই সুখ খুব বেশিদিন স্থায়ী হয়নি তাদের জীবনে। তাই তো প্রেমের সম্পর্কের ইতি টেনে দু’জনেই আলাদা হয়ে যান।

‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে প্রথম জুটি বাঁধেন রণবীর ও ক্যাটরিনা। তারপর প্রকাশ ঝায়ের ‘রাজনীতি’। সেই সময় থেকেই প্রেম দুই তারকার মধ্যে। রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক নিয়ে বলিপাড়ার অন্দরে কানাঘুষা থাকলেও তা নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি ক্যাট বা রণবীর কেউই। তবে তাতে আটকানো যায়নি জল্পনা। একাধিকবার ছবি শিকারিদের ক্যামেরায় ধরা পড়েছেন এক সময়ের চর্চিত যুগল।

এমনকী, একবার রণবীর ও তার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ায় মেজাজও হারিয়েছিলেন ক্যাট।

রণবীরের সঙ্গে তার সম্পর্কে মেয়াদ ছিল ছয় বছর। অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’ ছবিতে কাজ করার সময় চিড় ধরেছিল তাদের প্রেমে। তারপরেও পেশাগত দায়বদ্ধতার জায়গা থেকে ছবির শুটিং থেকে প্রচার—সবটাই করেছেন রণবীর ও ক্যাটরিনা। সেই সময়েই ক্যামেরায় ধরা পড়েছিল ক্যাটের অস্বস্তি। রণবীরের সান্নিধ্য যে একেবারেই তার পছন্দ না, তা বোঝা গিয়েছিল নায়িকার অভিব্যক্তিতেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় আলোচনা শুরু হয়েছে নারীদের প্রতি রণবীর কাপুরের দৃষ্টিভঙ্গি নিয়ে। ‘জাগ্গা জাসুস’ ছবির প্রচারে গিয়ে ক্যাটরিনাকে রীতিমতো অস্বস্তিতে ফেলেছিলেন তিনি। সাক্ষাৎকার চলাকালীন ক্যাটরিনাকে তার চরিত্র নিয়ে প্রশ্ন করেছিলেন সঞ্চালক। ক্যাটরিনাকে উত্তর দিতে না দিয়ে রণবীর নিজেই গড়গড় করে কথা বলে যান। এমনকী, ‘তুমি ঠিক করে বলতে পারছ না, আমি বুঝিয়ে বলছি’র মতো মন্তব্য করতেও পিছপা হননি রণবীর।

এই সূত্রেই ভাইরাল হয়েছে আরও একটি ভিডিও। সেই ভিডিওতে ক্যাটরিনা বলছেন, ‘রণবীরের সঙ্গে আর কখনো কাজ করতে চান না তিনি।’ প্রাক্তন প্রেমিক রণবীর, ব্যক্তিগত তিক্ততা দূরে সরিয়ে স্রেফ পেশাদারিত্ব থেকে কি তার সঙ্গে কাজ করবেন তিনি? প্রশ্নের উত্তর দিতে গিয়ে ক্যাট বলেন, ‘রণবীরের সঙ্গে কাজ করা খুব কঠিন। সবাই এতদিনে সেটা দেখেছেন, বুঝেছেন। রণবীরও চায় না আমার সঙ্গে কাজ করতে। আমার মনে হয় না, আমরা এরপরে আর কখনো একসঙ্গে কোনো ছবিতে কাজ করব।’

অতীত তিক্ততা ভুলে বর্তমানে দুজনেই বিয়ে করে থিতু হয়েছেন। আলিয়া ভাটের সঙ্গে কন্যা রাহাকে নিয়ে সুখের সংসার রণবীর কাপুরের। অন্যদিকে, ভিকি কৌশলকে বিয়ে করে সুখের সংসার পেতেছেন ক্যাটরিনাও। আগামীতে রণবীরকে দেখা যাবে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’ ছবিতে। এতে তার বিপরীতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানাকে। ক্যাটরিনা কাইফকে দেখা যাবে ‘টাইগার ৩’ ছবিতে। এতে সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)