কোটি টাকা দিলেও রায়হান রাফির সঙ্গে কাজ করব না: সায়মা স্মৃতি

বিনোদন ডেস্ক:

ঢালিউড সিনেমা জগতে নবাগত অভিনেত্রীদের মধ্যে একজন সম্ভাবনাময়ী অভিনয়শিল্পী সায়মা স্মৃতি। মিডিয়া জগতে নতুন আসা তারকা জানিয়েছেন, বর্তমান সময়ের জনপ্রিয় পরিচালক রায়হান রাফির সঙ্গে তিনি কখনোই কাজ করবেন না।

হঠাৎই কেন এমন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী, জানতে চাইলে সায়মা জানান ‘আমি যখন খ্যাতিমান একজন নির্মাতার সঙ্গে কাজ করতে চাইছি না। তার মানে এর পেছনে জোরালো কারণ অবশ্যই রয়েছে।

সায়মা এ প্রসঙ্গে বলেন, একজন নির্মাতার শুধু সিনেমা নির্মাণের ক্ষেত্রে ভালো হলেই হয় না। মানবিক দিক থেকে তাকে অন্য আর দশজনের চেয়ে বেশি সেনসিটিভ হওয়া উচিত। আর্টিস্টদের ক্ষেত্রেও একই কথা বলব আমি।

সায়মা জানান, প্রায় ৭ মাস কিংবা ১ বছর আগে পরিচালক রাফি তাকে বলেছিলেন, তোমার তো ভালো ভালো কাজ করা উচিত, তুমি আমার সঙ্গে দেখা করো।

সেই কথা অনুযায়ী এক নির্দিষ্ট দিনে পরিচালক রাফির সঙ্গে দেখা করতে যোন সায়মা। গন্তব্যে দ্রুত পৌঁছাতে তিনি পাঠাও ভাড়া করেন এবং রওনা দেন। তবে অনাকাঙ্ক্ষিতভাবে সেদিন সেই গাড়ি সড়ক দুর্ঘটনার শিকার হয়।

ওই কারণে শেষ পর্যন্ত আর পরিচালক রাফির কাছে পৌঁছাতে পারেননি অভিনেত্রী সায়মা। সঠিক সময়ে না পৌঁছানোর কারণ জানিয়ে দুর্ঘটনার ছবিও পরিচালককে পাঠান তিনি।

এই দুর্ঘটনায় পরিচালক রাফি কোনো সমবেদনা তো জানায়নি, উত্তরও দেননি। সায়মা দুঃখ করে বলেন, কোনো মানুষ কারো সঙ্গে দেখা করতে বাড়ি থেকে বের হওয়ার পর সড়ক দুর্ঘটনার কবলে পড়লে স্বাভাবিকভাবেই অপর প্রান্তের মানুষটি অন্তত ফোন করে জানতে চায় দুর্ঘটনার পর সে মানুষটা ঠিক আছে কি না।

এমন ব্যবহার মেনে নিতে পারেননি অভিনেত্রী। আর তাই অভিনেত্রীর সিদ্ধান্ত, যতদিন মিডিয়ার সিনেমায় কাজ করবেন ততদিন কখনোই রায়হান রাফির কোনো সিনেমায় দর্শক তাকে দেখতে পাবে না। ঠিক একইভাবে, সায়মার অভিনীত কোনো সিনেমায় পরিচালক হিসেবে রায়হান রাফিকেও দেখতে পারবে না দর্শক।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)