বিকিনি পরা ছবি ইনস্টাগ্রামে, বিপাকে রোনালদোর বান্ধবী

অনলাইন ডেস্ক:

সৌদি আরবের আইনে বিবাহবহির্ভূতভাবে নারী-পুরুষ একসঙ্গে বসবাস নিষিদ্ধ ও শাস্তিযোগ্য ব্যাপার হলেও বিয়ে না করে বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে একই ছাদের নিচে দিব্যি বাস করছেন ক্রিস্টিয়ানো রোনালদো। মূলত ইউরোপের নাগরিক হওয়ায় ও তারকাখ্যাতির জন্যই এ বিশেষ সুবিধা পাচ্ছেন রোনালদো। তবে তারপরও দেশটির কঠোর আইনের কারণে অনেককিছুই অনেক সতর্কতার সঙ্গে করতে হয় আল নাসরের অধিনায়ককে।

গত ডিসেম্বরে সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দেন ক্রিস্টিয়ানো রোনালদো। এরপর পরিবার নিয়ে দেশটিতে থিতু হয়েছেন তিনি। সেখানেই বিলাসবহুল অ্যাপার্টমেন্টে সংসার সাজিয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী। একই ছাদের নিচে বাস করলেও এখনো বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হননি ৩৮ বছর বয়সী পর্তুগিজ তারকা।

সৌদি আরবের কঠোর শরিয়াহ আইন অনুযায়ী বিয়ে ছাড়া একই ছাদের নিচে বাস করা সম্পূর্ণ নিষিদ্ধ। দেশটির নাগরিকদের এই আইন তো মানতেই হয়, মানতে হয় দেশটিতে বাস করা বিদেশি নাগরিকদের। সেই হিসেবে রোনালদো যখন সৌদি আরবে পা রাখেন তখন ভাবা হচ্ছিল এই আইনের ফাঁদে পড়তে পারেন পর্তুগিজ মহাতারকা। তবে শেষ পর্যন্ত বেঁচে যান তিনি। ইউরোপ ও আমেরিকার নাগরিকদের জন্য সৌদির কঠোর আইনও বেশ শিথিল।

ফের আবার সৌদি আরবের কঠোর আইন ভাঙার ঝুঁকিতে রোনালদোর বান্ধবী ও আর্জেন্টাইন বংশদ্ভূত স্প্যানিশ ইনফ্লুয়েন্সার ও মডেল জর্জিনা রদ্রিগেজ। ইনস্টাগ্রামে বিকিনি পরিহিত ছবি পোস্ট করে বিতর্কের জন্ম দিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যায়, সৌদি আরবের রাজধানী রিয়াদের একটি সুইমিংপুলে আকাশী-নীল রংয়ের বিকিনি পরে পোজ দিচ্ছেন জর্জিনা। সৌদি আরবের আইনে যা আইন ভঙ্গের কারণ।

সৌদি আইন অনুযায়ী, অতিরিক্ত খোলামেলা কিংবা অর্ধনগ্ন ছবি সামজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা সম্পূর্ণ নিষিদ্ধ। শুধু তাই নয়, চামড়ার সঙ্গে লেগে থাকা আঁটসাঁট পোশাক, স্বচ্ছ পোশাক ও বড় গলার পোশাক পরে ছবি পোস্ট করাও আইন ভঙ্গের কারণ।

এই ছবি পোস্ট করার পর ফের বিতর্ক শুরু হয়েছে। সৌদি সরকার এবার আইন ভঙ্গের অভিযোগে রোনালদো ও তার বান্ধবীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে নাকি আগের ঘটনার মতোই চোখ এড়িয়ে যাবে তা সময়ই বলে দেবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)