শ্যামনগরে ট্রাক ও গরু সহ তিন গরু চোর আটক

শ্যামনগর প্রতিনিধি:
সাতক্ষীরার শ্যামনগরে গভীর রাতে গোয়াল থেকে গরু চুরি করে ট্রাক (ঢাকা মেট্রো ট-১৩-০১৬৭) করে নিয়ে পালানোর সময় স্থানীয় জনতার সহযোগিতায় আন্তঃ দেশীয় চোর চক্রের সক্রিয় তিন সদস্যকে আটক করেছেন শ্যামনগর থানা পুলিশ।
বৃহস্পতিবার রাত ৩টার দিকে উপজেলার ধানখালী গ্রামে চন্ডিদাস মন্ডলের গোয়াল ঘর থেকে গরু নিয়ে পালানোর সময় থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সেলিম রেজার নেতৃত্বে পুলিশ দল ট্রাক ও গরু সহ ওই তিন চোরকে আটক করে।
আটক কৃত তিন চোর হলেন- কালিগঞ্জ উপজেলার পূর্ব নলতা গ্রামের মৃত জব্বার শেখের ছেলে হযরত শেখ, পশ্চিম পাইখালী গ্রামের আবুল হোসেন গাজীর ছেলে রাজু গাজী ও দেবহাটা উপজেলার হাদিপুর ঈদগাহ গ্রামের আনছার সরদারের ছেলে মোর্শদ সরদার।
গরুর মালিক চন্ডিদাস মন্ডল জানান, গভীর রাতে তিন চোর গোয়ালে প্রবেশ করে গরু নিয়ে ট্রাকে উঠানোর সময় টের পেয়ে যায়। এসময় ডাক চিৎকারে স্থানীয়রা দ্রুত একত্রিত হয়ে চোর, গরু সহ ট্রাকটিকে আটক করে পুলিশে খবর দেয়।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নূরুল ইসলাম বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে ট্রাক ও গরু সহ তিন চোরকে আটক করে আইনী ব্যবস্থা গ্রহণ করে সাতক্ষীরা আদালতে প্রেরণ করা হয়েছে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)