জমি বিক্রি করতে রাজী না হওয়ায় কেটে দেওয়া হয়েছে ৫০টি মেহগণি গাছ

প্রতিকার পেতে কাটা গাছ নিয়ে স্বপরিবারে জেলা প্রশাসকের দ্বারস্ত কলারোয়ার এরশাদ

রঘুনাথ খাঁ, সাতক্ষীরা :

দুই শতক জমি বিক্রি করতে রাজী না জবরদখল করে মঙ্গলবার সকালে তার জমিতে লাগানো ৫০টির বেশি মেহগনি গাছ কেটে দিয়েছে প্রতিবেশি সাঈদ ও তার সহযোগিরা। এরপরও দীর্ঘদিন ধরে জীবননাশের হুমকি দেওয়া হচ্ছে সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামের মৃত চাঁদ গাজীর ছেলে এরশাদ গাজীকে। প্রতিকার চাইতে বুধবার দুপুরে কাটা গাছ নিয়ে স্বপরিবারে জেলা প্রশাসকের কাছে এসেছেন এরশাদ গাজী।

দেয়াড়া গ্রামের এরশাদ গাজী জানান, অভাবের তাড়নায় দিনমজুর খেটে সংসার চলে তার। বসত বাড়ি ছাড়া তার রয়েছে দুই শতক জমি। ওই জমিতে তিনি লাগিয়েছেন বেশ কিছু মেহগনি গাছ।

কিন্তু ওই দুই শতক জমির উপর নজড় পড়ে প্রতিবেশি কুচির ছেলে সাইদের। তাকে ওই জমি রেজিষ্ট্রি করে দিতে বলা হয়। রাজী না হওয়ায় চলে হুমকি ধামকি। একপর্যায়ে মঙ্গলবার জমি জবরদখল করতে এসে তার লাগানো ৫০টির বেশি মেহগনি গাছ কেটে দিয়েছে সাইদ, তালেব গাজীর ছেলে কাশেমসহ আনছার ও আক্তারুজ্জামান।

মঙ্গলবার দুপুরে তিনি কলারোয়া থানায় অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থলে না যাওয়ায় তার সন্তান সন্ততি নিয়ে বাড়িতে থাকা মুশকিল হয়ে পড়েছে। বাধ্য হয়ে স্ত্রী ও সন্তানদের নিয়ে জেলা প্রশাসকের সঙ্গে দেখা করতে এসেছেন। তবে তিনি অফিসে না থাকায় আদালত চত্বরে অপেক্ষা করছেন। এ ব্যাপারে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিরউদ্দিন মৃধার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।# সাতক্ষীরা প্রতিনিধি।

Please follow and like us:
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)