কুমিল্লার টাউন হল মাঠে বিএনপির নেতাকর্মীদের ঢল

নিউজ ডেস্ক:

কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশের এক দিন আগেই কানায় কানায় পূর্ণ হয়ে গেছে টাউন হল মাঠ। বিভিন্ন জেলা-উপজেলা থেকে আসা নেতাকর্মীদের পদচারণায় মুখর সমাবেশস্থল।

শুক্রবার (২৫ নভেম্বর) সকাল থেকেই নেতাকর্মীরা স্লোগান দিতে দিতে দলে দলে প্রবেশ করতে থাকেন সমাবেশস্থলে।  দুপুর সাড়ে ১২টার কুমিল্লা টাউন হল মাঠ পূর্ণ হয়ে যায়। তবে মাঠের পশ্চিম পাশে জুমার নামাজের স্থান করায় মাঠের উত্তর এবং পূর্ব পাশে জড়ো হন নেতাকর্মীরা।

মনোহরগঞ্জ উপজেলা থেকে আসা যুবদল নেতা রাজ্জাক ঢাকা পোস্টকে বলেন, দীর্ঘ দিন পর বিএনপির এত বড় সমাবেশে উপস্থিত হয়েছি। এই সরকারের কাছ থেকে নির্দলীয়, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাব না।

বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোশতাক মিয়া বলেন, কুমিল্লার গণসমাবেশ হবে সর্ববৃহৎ, যা কুমিল্লার মাটিতে এর আগে মানুষ দেখেনি। ইতোমধ্যে বিভিন্ন জেলা এবং উপজেলা থেকে নেতাকর্মীরা আসতে শুরু করেছেন।

ব্রাহ্মণবাড়িয়ার কসবা থেকে আসা কাইয়ুম নামে স্বেচ্ছাসেবক দলের এক নেতা ঢাকা পোস্টকে বলেন, আমি গতকালই কুমিল্লায় এসেছি। সমাবেশ শেষ না হওয়া পর্যন্ত এখানেই থাকব। সমাবেশ সফল করতে লাখ লাখ মানুষের সমাগম হবে। এই ফ্যাসিবাদী সরকারকে এবার উৎখাত করেই ছাড়ব।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটের পর শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লায় গণসমাবেশ করবে দলটি। কুমিল্লা টাউন হল মাঠে সমাবেশের আয়োজন চলছে। এটি বিএনপির অষ্টম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)