দীপাবলিতে ‘টাইগার-৩’ আসছে

বিনোদন ডেস্ক:

বলিউডের তারকা অভিনেতা সালমান খানের সিনেমা মানেই অ্যাকশনধর্মী সিনেমা। আসছে দীপাবলিতে টাইগার হয়ে আবারও পর্দায় ফিরছেন তিনি। একথা নিজেই জানিয়েছেন ভাইজান খ্যাত এই অভিনেতা। ‘টাইগার ৩’ সিনেমাটি ২০২৩ সালের ২১ এপ্রিল মুক্তির কথা থাকলেও এখন এটি ২০২৩ সালের দীপাবলিতে মুক্তি দেওয়া হবে।

নতুন এই ঘোষণাটি টুইট বার্তায় জানিয়ে দেন সালমান খান। টুইট বার্তায় সালমান লেখেন, ‘টাইগারের জন্য একটি নতুন তারিখ হয়েছে, দীপাবলি ২০২৩! আপনার কাছাকাছি বড় পর্দায় যশ রাজের ৫০তম সিনেমা টাইগার-৩ উদযাপন করুন।

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে সিনেমাটি।’ এরপর টুইটে ক্যাটরিনা কাইফ ও পরিচালক মনীশ শর্মাকে ট্যাগ করেন সালমান।

আপাতত ধারণা করা হচ্ছে, সালমানের ‘টাইগার ৩’ একাই মুক্তি পাবে দীপাবলিতে। আর কোনো বড় সিনেমার মুক্তি নেই। যদিও ধারনা করা হচ্ছে কমল হাসানের ইন্ডিয়ান ২ মুক্তি পেতে পারে একই সময়ে, তবে এই বিষয়ে কোনো নির্ভরযোগ্য তথ্য এখনো প্রকাশ হয়নি।

মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩, সালমান এবং ক্যাটরিনা কাইফকে কিছু কঠিন স্টান্ট করতে দেখা যাবে। বেশ ঝুঁকি নিয়েই এই দৃশ্যগুলো নির্মাণ করা হয়েছে। এছাড়াও সিনেমাটির অন্যতম আকর্ষন হিসেবে থাকছেন শাহরুখ খান। একটি বিশেষ ক্যামিওতে পর্দায় দেখা যাবে তাকে। তিনি সিনেমাটিতে তাঁর ‘পাঠান’ চরিত্রে ক্যামিও করবেন।

এর আগে সালমান খানের ‘টাইগার ৩’-এ কাজ করার বিষয়ে শাহরুখ বলেছিলেন, ‘সালমান খানের সঙ্গে কাজের অভিজ্ঞতা নেই। এটা ভালোবাসার অভিজ্ঞতা, সুখের অভিজ্ঞতা, বন্ধুত্বের অভিজ্ঞতা এবং ভ্রাতৃত্বের অভিজ্ঞতা। তাই আমি যখনই তাঁর সাথে কাজ করি তখনই সেটা বিস্ময়কর হয়!

আমরা একসঙ্গে একটি পূর্ণাঙ্গ চলচ্চিত্র করেছি, যেটি প্রকৃতপক্ষে একটি একক হিসেবে কারো জন্যই পূর্ণাঙ্গ চলচ্চিত্র ছিল না। সত্যি কথা বলতে, আমরা একসঙ্গে হওয়ার সুযোগ পাই না। আমরা একটি সিনেমায় একসঙ্গে কাজ করার জন্য বছরে মাত্র ৪-৫ দিন পাই, যা আমাদের জন্য আনন্দের।’

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)