পুইজালা স্কুলের শিক্ষকদের হত্যার চেষ্টা কারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

জি এম মুজিবুর রহমান, আশাশুনি :
আশাশুনি উপজলার পুইজালা ভুবোন মোহন, রাধা বল্লভ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের হত্যার চেষ্টাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ আগষ্ট) বেলা ১১ টায় স্কুলের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বিভিন্ন শ্লোগান ও দাবী সম্বলিত প্লাকাড ও ব্যানার নিয়ে স্কুলের ছাত্রছাত্রী, শিক্ষকমন্ডলী ও অভিভাবকদের অংশ গ্রহনে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক রমেশ চন্দ্র মন্ডল, সহকারী প্রধান শিক্ষক গৌতম কুমার সানা, অভিভাবক রফিকুল ইসলাম, আবেদীন মোড়ল, ইমানুর রহমান, প্রাক্তন অভিভাবক সদস্য  ইস্রাফিল সানা, ধ্রুব কুমার সানা, রাবিন সরকার, ১০ম শ্রেণির শিক্ষার্থী সোহেব হোসেন ও সুমাইয়া সুলতানা।
বক্তাগণ সন্ত্রাসী বেলায়েত মোড়লের ছেলে জুলফিকার আলী ও মৃত দেছের আলীর স্ত্রী লায়লী বেগমকে গ্রেফতার ও শাস্তির দাবী জানিয়ে বলেন, তারা স্কুলের জমি জবর দখল করতে ঘেরাবেড়া দিয়েছিল।
ঘেরাবেড়া সরিয়ে দেওয়ায় দা, হাতুড়ি নিয়ে প্রকাশ্যে স্কুলের ভিতরে ঢুকে তারা শিক্ষকদের হত্যার চেষ্টা ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। ৭ম শ্রেণির ছাত্রী মীম আক্তার তাদের হিংস্র আচরণে অজ্ঞান হয়ে গিয়েছিল।
অন্যরা ভিত সন্ত্রস্থ হয়ে পড়েছিল। ৩ মাস পূর্বে ছাগল তাড়ানোর কারনে আধলা ইট নিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীদের মারতে ৩য় তলায় শ্রেণি কক্ষে উঠেছিল। অনেক চেষ্টা করে শিক্ষকরা তাকে নিবৃত করেন। এখনো তারা আস্ফালন করছে। শিক্ষার্থীরা স্বাভাবিক ভাবে স্কুলে যাতয়াত করতে সাহস পাচ্ছেনা। অবিলম্বে তাদেরকে গ্রেফতার পূর্বক আইনের আওতায় নেয়ার জন্য তারা পুলিশ প্রশাসন ও উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)