সাতক্ষীরায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

অনলাইন ডেস্ক :

কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে সাতক্ষীরায় গ্যাস, বিদ্যুৎ, তেল ও আটাসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা জেলা বিএনপির আয়োজনে শনিবার বিকালে শহরের ইটাগাছা হাটের মোড় এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কামালনগরের একটি কমিউিনিটি সেন্টারে গিয়ে সমাবেশে মিলিত হয়।

জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিমের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কৃষকদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ¦ আ.ন.ম খলিলুর রহমান ওরফে ভিপি ইব্রাহিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কৃষকদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাদশা, সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য শেরআলী, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, দেবহাটা উপজেলা বিএনপির আহবায়ক মহিউদ্দীন সিদ্দিকি, সদর থানা বিএনপির আহবায়ক অ্যাড. নুরুল ইসলাম, সদস্য সচিব নুরে আলম সিদ্দিকি, কালিগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব শফিকুল ইসলাম বাবু, আশাশুনি উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক খায়রুল ইসলাম,

সাতক্ষীরা জেলা কৃষকদলের সভাপতি আলহাজ¦ আব্দুস সামাদ, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, জেলা কৃষক দল আহবায়ক আহসানুল কাদির স্বপন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর শফিকুল আলম বাবু, স্বেচ্ছাসেবকদল সাধারন সম্পাদক অ্যাড. কামরুজ্জামান ভুট্টো, জেলা ছাত্রদল সভাপতি শেখ শরিফুজ্জামান সজল প্রমুখ। বক্তারা বলেন, বর্তমান অবৈধ সরকার তেল গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করে দেশের দরিদ্র জনগোষ্ঠীর বিরুদ্ধে অবস্থান নিয়েছে।

দরিদ্র জনগোষ্ঠীর সামান্য উপার্জনে তাদের পক্ষে সংসার পরিচালনা কষ্টসাধ্য হয়ে পড়েছে। অবিলম্বে তারা তেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যে মূল্যের দারিদ্র জনগোষ্ঠীর ক্রয় ক্ষমতার মধ্যে আনার জোর দাবি জানান। বক্তারা এ সময় ভারতের ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দাল কর্তৃক বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সাঃ) এবং আয়েশা সিদ্দিকা (রাঃ) কে নিয়ে অশ্লীল ও অবমাননাকর মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)