নলতায় ‘কাশিবাটি ইউনিয়ন’ এর দাবীতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি :
সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার ৬নং নলতা ইউনিয়ন একটি বৃহত্তম ইউনিয়ন। অত্র ইউনিয়নটি বৃহৎ এলাকার পাশাপাশি জনবসতিও ব্যাপক। এখানে প্রায় ৩৮ হাজার ভোটার এবং প্রায় ৪৫ হাজার মানুষের বসবাস। যে কারনে ইউনিয়ন প্রতি সরকারের অনেক উন্নয়ন বা বরাদ্দ থেকে বঞ্চিত হয় অনেক এলাকা ও পরিবার।
জনবান্ধব ও উন্নয়নবান্ধব বর্তমান সরকারের এ উন্নয়ন প্রান্তিক পর্যায়ে পৌঁছে দিতে ও আরো বেশি কাজে লাগাতে বৃহৎ নলতা ইউনিয়ন থেকে প্রস্তাবিত  ‘কাশিবাটি ইউনিয়ন’ গঠন আশু প্রয়োজন বলে মনে করছেন সংশ্লিষ্ট এলাকাবাসী।
কাজলা, কাশিবাটি, নওয়াপাড়া, পাইকাড়া ও  সন্যাসিরচক এলাকা নিয়ে “কাশিবাটি ইউনিয়ন” এর দাবী তুলেছেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ লক্ষ্যে ২৪ মার্চ সন্ধ্যায় কাশিবাটি মোড়ে মাসুদ মার্কেটে একটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
 নলতা ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি ও প্রাক্তন প্রধান শিক্ষক মো. সামসুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, নলতা আহছানিয়া দরবেশ আলী ক্যাডেট স্কুলের পরিচালক ও সংবাদকর্মী সোহরাব হোসেন সবুজ, ব্যবসায়ী ও সমাজসেবক ইসরাইল হোসেন, আ.লীগের ওয়ার্ড সভাপতি পুলক মল্লিক, সমাজসেবক কিবরিয়া মাসুদ, ইউপি মেম্বর আহম্মদ আলী গাজী, সাবেক ইউপি সদস্য স্বপন কুমার বিশ্বাস, এনজিও কর্মকর্তা শেখ নুরুজ্জামান প্রমুখ।
 এসময় আরো উপস্থিত ছিলেন আব্দুর রউফ, জিল্লুর রহমান, শফিকুল ইসলাম, রবিউল ইসলাম, আব্দুল হান্নান, মিজানুর রহমান, জাকির হোসেন খান, আলতাফ হোসেন, ভোলা নাথ, সিরাজুল ইসলাম সরদার সহ ৪টি গ্রামের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
সভায় উপস্থিত কয়েকজন ব্যক্তিবর্গের প্রস্তাবে ও সর্বসম্মতিক্রমে সোহরাব হোসেন সবুজকে আহবায়ক ঘোষণা করা হয়। এবং অতিদ্রুত সময়ের মধ্যে সাংগঠনিক কিছু ব্যক্তি বা সদস্য নিয়ে একটি আহবায়ক কমিটি গঠনের প্রস্তাব দেওয়া হয়। যে কমিটির সদস্যবৃন্দ ‘কাশিবাটি ইউনিয়ন’ প্রতিষ্ঠার জন্য নিবেদিত হয়ে কাজ করে যাবে বলে উপস্থিত ব্যক্তিবর্গ আশাবাদ ব্যক্ত করেন।
আহবায়ক সোহরাব হোসেন সবুজ এলাকার এই বৃহৎ ও স্থায়ী উন্নয়নের কাজে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ গ্রামের সচেতন মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
সভার সভাপতি শিক্ষক সামসুর রহমান উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে এবং সামনের দিনগুলোতে সকলের সহযোগিতা চেয়ে প্রস্তুতি সভা সমাপ্ত করেন।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)