ডুমুরিয়ায় নব-নির্বাচিত সংরক্ষিত সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আব্দুর রশিদ বাচ্চু:
ডুমুরিয়া উপজেলার ১৪ টি ইউনিয়নে নব নির্বাচিত  সংরক্ষিত সকল মহিলা সদস্যদের সাথে ফুলের শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
ডুমুরিয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য ও  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা,র  সার্বিক সহযোগিতা ও আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার (২২ নভেম্বর) সকালে ডুমুরিয়া উপজেলার অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়।
আয়োজিত উক্ত অনুষ্ঠানের সভাপত্বি  করেন ডুমুরিয়া  উপজেলা পল্লি উন্নায়ন অফিসার মিসেস নিশা আক্তার  অনুষ্ঠানে বক্তব্য  রাখেন তিন বার নির্বাচিত মহিলা মেম্বার আরজীনা বেগম ৬নং মাগুরাঘোনা ইউনিয়নে নবনির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য দ্বিতীয় লিঙ্গের শাহিদা বিবি আটলিয়া ইউনিয়নের মহিলা সদস্য চায়না মাসুরা জলিল, শোভনা ইউনিয়নে মহিলা সদস্য ফিরোজা বেগমসহ বিভিন্ন মহিলা সদস্য বৃন্দ উপস্হিত ছিলেন। অনুষ্ঠানে বক্তব্য শেষে  সকল সদস্যদেরকে সম্মানা স্বারক প্রদান করা হয় ।
বর্তমান ডুমুরিয়া উপজেলার নারী নেতৃত্বের এক পরিশ্রমী নেত্রী ডুমুরিয়া  উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য, ডুমুরিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমীনা পারভীন রুমা মহিলা ভাইস চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, বিশ্ব সেরা নারী নেতৃত্বের সফল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,র নির্দেশনায় ডুমুরিয়া উপজেলায় আমাদেরকে নারী নেতৃত্বের পূর্ণ বিকাশ ঘটাতে হবে।
আপনাদের সকলকে সাথে  নিয়ে আমরা এই ডুমুরিয়ার ১৪টি ইউনিয়নে নারী নেতৃত্বের আরও সফলতা আনতে চাই। আমি আপনাদের মানবসেবার কাজে সর্বদা পাশে থাকব ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)