ভাসানচর থেকে পালাতে গিয়ে ৬ রোহিঙ্গা আটক

নিউজ ডেস্ক:

হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে চট্টগ্রাম ও কক্সবাজার যাওয়ার পথে ৬ রোহিঙ্গা নারী-শিশুকে আটক করেছে নোয়াখালীর সুবর্ণচরের স্থানীয় এলাকাবাসী।

আটকরা হলেন, ভাসানচর আশ্রয়ন কেন্দ্রের ৭৬ নম্বর ক্লাস্টারের হাসিনা বেগম, আলমার জাহান, রোজিনা আক্তার, সাইফুল ইসলাম, মো. ইয়াছিন, মো. আজিজ।

বৃহস্পতিবার পুনরায় কোস্টগার্ডের মাধ্যমে তাদের ভাসানচরের ক্যাম্পে প্রেরণ করা হবে। এর আগে গতকাল বুধবার দুপুরে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন থেকে তাদের আটক করে চরজব্বর থানায় সোপর্দ করা হয়।

চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হক এসব তথ্য নিশ্চিত করে বলেন, ভাসারচর আশ্রয়ন কেন্দ্রের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা হয়েছে। কোস্টগার্ড এসে সুবর্ণচর থেকে পুনরায় ৬ রোহিঙ্গাকে ভাসানচর আশ্রয়ন কেন্দ্রে নিয়ে যাবে। বৃহস্পতিবার তাদের ভাসানচরের উদ্দেশে পাঠানো হবে।

ওসি জিয়াউল আরো জানান, বুধবার ভোররাতের দিকে ৩ জন নারী ও ৩ জন শিশুসহ ৬ রোহিঙ্গা ভাসানচর থেকে পালিয়ে দালালের সহযোগিতায় চট্টগ্রাম ও কক্সবাজারের উদ্দেশে রওনা হয়। পথে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন এলাকায় দালাল ও নৌকার মাঝি বুধবার দুপুরের দিকে তাদের নামিয়ে দিয়ে পালিয়ে যান। কিছুক্ষণ পর বাসিন্দারা বিষয়টি টের পেয়ে পুলিশকে জানান। খবর পেয়ে চরজব্বর থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)