ডুমুরিয়ায় নৌকা প্রতীক প্রার্থীদের বিরুদ্ধে প্রার্থী হওয়ায় ১৪ চেয়ারম্যান প্রার্থী বহিষ্কার

ডুমুরিয়া প্রতিনিধি:
ডুমুরিয়া উপজেলার ১৪ ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এর দ্বিতীয়ধাপে অনুষ্ঠিতব্য খুলনা জেলার ডুমুরিয়া উপজেলাধীন বিভিন্ন ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিরুদ্ধে প্রার্থী হওয়ার দায়ে ও সরাসরি নৌকা বিরোধী কর্মকান্ডে অংশগ্রহণের দায়ে দলীয় গঠনতন্ত্র প্রদত্ত ক্ষমতা বলে নিন্মলিখিত নেতৃবৃন্দকে সরাসরি দল থেকে বহিষ্কার করা হয়েছে এবং তাদের প্রাথমিক সদস্যপদ বাতিলের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখার মাধ্যমে কেন্দ্রীয় সংসদের নিকট সুপারিশপত্র প্রেরন করা হয়েছে । এছাড়াও বিভিন্নস্তরে দলীয় প্রতীকের বিরোধিতাকারী সকল নেতাকর্মীদের অবিলম্বে নিজ নিজ এলাকার দলীয় প্রার্থীর সাথে সমন্বয় করে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করার জন্য সর্বাত্মক ভূমিকা রাখতে অনুরোধ করা হয়েছে। অন্যথায় তাদের বিরুদ্ধেও গঠনতন্ত্র মেতাবেক সর্বোচ্চ সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানানো হয়েছে।
এ বিষয়ে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও খুলনা-৫ আসনের সাংসদ নারায়ন চন্দ্র চন্দ্র স্বাক্ষরিত একটি চিঠি ইতিমধ্যেই খুলনা জেলা আওয়ামী লীগের দপ্তরে প্রেরন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ কতৃক প্রদত্ত নৌকা প্রতীকের বিপক্ষে প্রার্থী হয়ে দল থেকে বহিস্কৃত নেতৃবৃন্দের ইউনিয়ন ভিত্তিক তালিকা নিন্মে প্রদান করা হয়েছে।
রঘুনাথ পুর ইউনিয়নঃ ১)গাজী আব্দুল হক- সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, ২নং রঘুনাথপুর ইউনিয়ন শাখা, রুদাঘরা ইউনিয়নঃ ১) গাজী তৌহিদ আহম্মেদ, কোষাধ্যক্ষ বাংলাদেশ আওয়ামী লীগ ডুমুরিয়া উপজেলা শাখা। ২) এস এম ইমরান হোসেন, সদস্য- বাংলাদেশ আওয়ামী লীগ ৩ নং রুদাঘরা ইউনিয়ন শাখা। খর্নিয়া ইউনিয়নঃ ১) শেখ হেফজুর রহমান- সহ সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ ডুমুরিয়া উপজেলা শাখা, ২) মেহেদী হাসান বিপ্লব- সদস্য, বাংলাদেশ আওয়মী লীগ, ৪নং খর্নিয়া ইউনিয়ন শাখা।শোভনা ইউনিয়নঃ ১) সুরঞ্জিত কুমার বৈদ্য- সদস্য, বাংলাদেশ আওয়মী লীগ, ৭ নং শোভনা ইউনিয়ন শাখা। শরাফপুর ইউনিয়নঃ ১) শেখ রবিউল ইসলাম – সদস্য, বাংলাদেশ আওয়মী লীগ, ডুমুরিয়া উপজেলা শাখা। সাহস ইউনিয়নঃ ১) শাহজালাল মোড়ল- যুগ্ম আহ্বায়ক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, সাহস ইউনিয়ন শাখা। ভান্ডারপাড়া ইউনিয়নঃ ১) গোপাল চন্দ্র দে- সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়মী লীগ , ডুমুরিয়া উপজেলা শাখা। ২)বিপুল মন্ডল- সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, ১০নং ভান্ডারপাড়া ইউনিয়ন শাখা ।ডুমুরিয়া ইউনিয়নঃ ১) গাজী হুমায়ুন কবির বুলু, বর্তমান চেয়ারম্যান, ডুমুরিয়া সদর ইউনিয়ন ও মনোনয়ন প্রত্যাশী। ১) এসএম জাহাঙ্গীর আলম- সহ প্রচার সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ ,ডুমুরিয়া উপজেলা শাখা। ২) শেখ রবিউল ইসলাম- সাবেক প্রচার সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ ,ডুমুরিয়া উপজেলা শাখা। ৩)মাসুদ রানা নান্টু, যুগ্ম সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ ,ডুমুরিয়া ইউনিয়ন শাখা। রংপুর ইউনিয়নঃ ৩) কাজল কান্তি বিশ্বাস- সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ , ১২নং রংপুর ইউনিয়ন শাখা।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)