কলারোয়ায় নতুন করে ৩নারীসহ ৫ ব্যক্তির করোনা শনাক্ত

কামরুল হাসানঃ
কলারোয়া হাসপাতালে ২৫ জনের করোনা পরীক্ষায় ৩ নারীসহ ৫ ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ২০ ভাগ। করোনা শনাক্তের হার কিছুটা নিন্মমুখি হলেও আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে।
রবিবার কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‍্যাপিড এন্টিজেন কিটস দিয়ে পরীক্ষায় ৫ জনের করোনা পজিটিভ শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার শফিকুল ইসলাম।
 করোনা পজিটিভ শনাক্তকারী ৫ ব্যক্তি হলেন, দেয়াড়া ইউনিয়নের দলুইপুর গ্রামের নজরুল ইসলাম (৭০), পৌরসভার তুলশিডাঙ্গা গ্রামের মিনা (৩৫), চন্দনপুর ইউনিয়নের সুলতানপুরের মফিজুল (৫৩), জয়নগর ইউনিয়নের খোর্দ্দ- বাঁটরা গ্রামের বেবি আক্তার (৩৮) ও সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা এলাকার বিহারীনগর গ্রামের রশনি (২৮)। এরমধ্যে ৩ জন মহিলা ও ২ জন পুরুষ। আক্রান্তদের বাড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে লকডাউনের ব্যবস্থা করা হয়েছে বলে জানা যায়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান সকলকে মাস্ক পরিধান, শারীরিক দূরত্ব বজায় রাখা ও সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান। তিনি আরও জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে দ্বিতীয় পর্যায়ের প্রথম ডোজের ভ্যাক্সিন প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)