জেলা রোভারের পক্ষ থেকে সাতক্ষীরার নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা প্রদান

মনিরুজ্জামান (মহসিন) :

সাতক্ষীরা জেলার নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং পদাধিকার বলে জেলা রোভারের সভাপতি, সাদা মনের মানুষ মোহাম্মদ হুমায়ুন কবির মহোদয়কে ফুলেল শুভেচ্ছা প্রদান ও তার সাথে কুশল বিনিময় করেন জেলা রোভারের কর্মকর্তাবৃন্দ।

৩০ জুন বুধবার বেলা প্রায় ১ টার দিকে ত জেলা প্রশাসকের কার্যালয়ে এ শুভেচ্ছা প্রদান করা হয়েছে।
ফুলেল শুভেচ্ছা, ২০২০ সালে সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজ মাঠে অনুষ্ঠিত রোভার মুট ও কমডেকার স্মরণিকা, স্কার্ফ ও ক্যাপ প্রদান এবং প্রদান পরবর্তী কুশল বিনিময়কালে সাতক্ষীরা জেলা রোভার স্কাউটস্ এর পক্ষে উপস্থিত ছিলেন জেলা রোভারের কমিশনার অধ্যক্ষ আলহাজ্জ মো: ইমদাদুল হক, সাধারণ সম্পাদক ও সখীপুর হাজী কেয়ামউদ্দীন মেমোরিয়াল মহিলা কলেজের সহকারী অধ্যাপক আলহাজ্জ এস এম আসাদুজ্জামান, রোভার স্কাউট লিডার ও সাতক্ষীরা সরকারি কলেজের সহকারী অধ্যাপক আ ন ম গাউছার রেজা, রোভার স্কাউট লিডার ও সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের প্রভাষক মো: মনিরুজ্জামান (মহসিন), রোভার স্কাউট লিডার ও ভালুকা চাঁদপুর আদর্শ ডিগ্রি কলেজের শিক্ষক কাজী আব্দুস সবুর, জেলা রোভার নির্বাহী কমিটির সদস্য ও সাতক্ষীরা সিটি কলেজের সিনিয়র রোভারমেট উজ্জল মোল্লা, সাবেক রোভার প্রতিনিধি ও সাতক্ষীরা সরকারি কলেজের সিনিয়র রোভারমেট মো: ইয়াকুব আলী ও একই কলেজের রোভার আবির হোসেন, সীমান্ত আদর্শ কলেজের সিনিয়র রোভারমেট নাজমুল হোসেন, শেখ আমানুল্লাহ কলেজের সিনিয়র রোভারমেট আল্ শাহরিয়ার আকাশ ও একই কলেজের রোভার শেখ কাইয়ুম হোসেন এবং শহীদ স্মৃতি কলেজের রোভার শেখ শাহিল হোসেন।

কুশল বিনিময়কালে জেলা রোভারের সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির বলেন- মহামারী করোনা ভাইরাসের সংক্রমন বর্তমান সময়ে সারা দেশে অনেকগুন বৃদ্ধি পেয়েছে। আর সীমান্তবর্তী জেলা হিসেবে আমরা অনেক ঝুঁকিপূর্ণ অবস্থায় আছি। তাই স্বেচ্ছাসেবী, দক্ষ সংগঠন হিসেবে জাতির এমন ক্লান্তিলগ্নে রোভারদের ভূমিকা অপরিসীম। তিনি আরো বলেন- আমি আশা করবো রোভার কর্মকর্তাগণ শহর বা বিভিন্ন এলাকার গুরুত্বপূর্ণ পয়েন্টে কমপক্ষে ২ জন করে দক্ষ রোভার সদস্য প্রস্তুত রাখবেন। যাতে করে ১ জুলাই থেকে এক সপ্তাহের জন্য সারা দেশে কঠোর লকডাউন পালনকালে রোভার সদস্যরা লকডাউনের বিধিনিষেধ পালনে ও যাদের মুখে মাস্ক নেই তাদেরকে মাস্ক পরিধান তথা স্বাস্থ্যবিধি পালনে উদ্বুদ্ধকরনের কাজে নিজেদেরকে নিয়োজিত করতে পারে।

এছাড়া তিনি পরবর্তীতে জেলা রোভার স্কাউটস এর সভাপতি হিসেবে সকল কর্মকর্তা ও সদস্যদের নিয়ে জেলা রোভারের কার্যক্রমকে আরো বেগবান করার আশাবাদ ব্যক্ত করেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)