সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী ও নগদ আর্থিক সহায়তা বিতরণ 

নিজস্ব প্রতিবেদকঃ

করোনা ভাইরাস জনিত পরিস্থিতি মোকাবেলায় দেশের দরিদ্র জনসাধারণের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ আর্থিক সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১১ মে) বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা জেলা পরিষদের আয়োজনে পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী ও
নগদ আর্থিক সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম।

সাতক্ষীরা জেলা পরিষদের সদস্যদের মাধ্যমে স্ব-স্ব এলাকায় বিতরণের লক্ষ্যে ২ হাজার ৫শ’ প্যাকেট খাদ্য
সামগ্রী ও ১০ লক্ষ টাকার নগদ আর্থিক সহায়তা প্রদান করা হবে। খাদ্য সামগ্রীর মধ্যে আছে চাউল ৫
কেজি, মশুরী ডাউল ১ কেজি, চিনি ১ কেজি, ১লিটার সোয়াবিন তেল, সেমাই ২ প্যাকেট ও লাচ্চা ১ প্যাকেট। করোনা ভাইরাস জনিত পরিস্থিতি মোকাবেলায় দেশের দরিদ্র জনসাধারণের মাঝে খাদ্য সামগ্রী
ও নগদ আর্থিক সহায়তা বিতরণ করা হবে সাতক্ষীরা জেলা পরিষদের পক্ষ থেকে। খাদ্য সামগ্রী ও নগদ আর্থিক সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু, জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. আল ফেরদাউস আলফা, মো. মতিয়ার রহমান গাজী, মো. মনিরুল ইসলাম, মো. আব্দুল হাকিম, মাহফুজা সুলতানা রুবি, মো. নুরুজ্জামান ও সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস.এম খলিলুর রহমান প্রমুখ। এসময় সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ও কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)