পাইকগাছায় বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী উপলক্ষে হাফেজদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 

পাইকগাছা প্রতিনিধিঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ১০০ বার কোরআন খতম সম্পন্ন সম্পন্ন ও হাফেজদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।
সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে খতমে কোরআনের সমাপনি অনুষ্ঠিত  হয়। শেখ হেলাল উদ্দীন এমপি’র মাতা রিজিয়া নাসের ও আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু এমপি’র মাতা ফাতেমা খানম সহ মৃত আওয়ামী লীগ নেতাকর্মীদের রুহের মাগফিরাত কামনায় এমপি বাবু’র তত্ত্বাবধায়নে ও উপজেলা ও পৌর ছাত্রলীগের সহযোগিতায় উপজেলা আওয়ামী লীগ এ কোরআন খতম এর আয়োজন করে। কোরআন খতম পাঠের আসর শুরু হয় ২১ রমজান থেকে এবং সম্পন্ন হয় ২৭ রমজান।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু’র সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাফেজ ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন, সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু।
এ সময় এমপি বাবু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ সদস্য, আওয়ামী লীগের মৃত ব্যক্তিদের রুহের মাগফিরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির কল্যান কামনায় বিশেষ মোনাজাত করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, জেলা যুবলীগনেতা শামীম সরকার, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি দাউদ শরীফ, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, আকরামুল ইসলাম, জেলা ছাত্রলীগনেতা পার্থপ্রতীম চক্রবর্তী, পৌরসভা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, মুক্ত অধিকারী, ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি, রাশেদুজ্জামান রাসেল, শাহীন শাহ বাদশা, অহিদুজ্জামান, জনি, মাহবুবুর রহমান নয়ন ও মাজহারুল ইসলাম মিথুন প্রমুখ।
দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, মুফতি বেলাল হুসাইন। কোরআন খতমে বাসষ্ট্যান্ড আরাবিয়া কারীমিয়া কওমী মাদরাসার হাফেজ ছাত্ররা অংশগ্রহণ করে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)