ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এর সাতক্ষীরা জেলা সফর উপলক্ষে নিছিদ্র নিরাপত্তা নিশ্চিতকল্পে র‌্যাব-৬

প্রেস বিজ্ঞপ্তি:

ভারতের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এর সাতক্ষীরা জেলা সফর উপলক্ষে নিছিদ্র নিরাপত্তা নিশ্চিতকল্পে র‌্যাব-৬, সিপিসি-১, সাতক্ষীরা কর্তৃক মহড়া, টহল, তল্লাশী এবং অত্যাধুনিক যন্ত্রের সাহায্যে ব্যক্তি সনাক্তকরণসহ বহুমুখী নিরাপত্তামূলক কার্যক্রম গ্রহন করা হয়েছে।

 

১। আগামী ২৬ ও ২৭ মার্চ ২০২১ তারিখ ভারতের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশের স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সফরের অংশ হিসেবে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় অবস্থিত যশোরেশ্বরী কালিমন্দির পরিদর্শন করবেন। তার পরিদর্শন উপলক্ষে সাতক্ষীরা ও এর পাশ্ববর্তী এলাকা সমূহের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার লক্ষ্যে র‌্যাব-৬, সিপিসি-১, সাতক্ষীরা এর পক্ষ হতে ব্যাপক নিরাপত্তা পরিকল্পনা গ্রহন করা হয়েছে।

এই পরিকল্পনার অংশ হিসেবে খুলনা-সাতক্ষীরা মহাসড়ক, সাতক্ষীরা-মুন্সিগঞ্জ সড়ক, সমগ্র সাতক্ষীরা জেলা, শ্যামনগর উপজেলা এলাকা এবং যশোরেশ্বরী কালী মন্দির সংলগ্ন এলাকায় দিবা-রাত্রি র‌্যাবের চৌকস সদস্যদের মাধ্যমে মহড়া, টহল ও তল্লাশী কার্যক্রম পরিচালিত হচ্ছে। এছাড়াও যেকোন ধরনের নাশকতামূলক কর্মকান্ড রোধকল্পে বিভিন্ন ধরনের অপরাধের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের সনাক্ত করার উদ্দেশ্যে তথা ব্যক্তি সনাক্ত করনে অত্যাধুনিক মেশিন ব্যবহৃত হচ্ছে। এর পাশাপাশি প্রশিক্ষিত র‌্যাব গোয়েন্দা সদস্যরা সাদা পোশাকে ডিউটির মাধ্যমে গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ অগ্রিম গোয়েন্দা তথ্য সংগ্রহ করে যে কোন ধরনের আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি রোধকল্পে সার্বক্ষনিক নিয়োজিত রয়েছে। শেষ মূহর্তে সকল নিরাপত্তা বিষয়াদির সমন্বয় ও মহড়া কার্যক্রমে ব্যস্ত র‌্যাব-৬, সিপিসি-১ এর সদস্যরা। উল্লেখ্য ভারতের প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাবের কঠোর অবস্থান অব্যাহত থাকবে। আইন শৃঙ্খলা পরিস্থিতির বিঘœতা সৃষ্টিকারী যে কোন ব্যক্তি বা গোষ্ঠিকে কঠোর হস্তে দমনে র‌্যাব সদা প্রস্তুত থাকেবে।

২। র‌্যাব-৬, সিপিসি-১, সাতক্ষীরা এই নিরাপত্তামূলক কার্যক্রম ভারতের প্রধানন্ত্রীর আগমন অনুষ্ঠান সম্পন্ন না হওয়া পর্যন্ত চলমান থাকবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)