সাতক্ষীরায় মাদকসেবীদের সাথে বিরোধের জেরে গভীর রাতে পুড়লো যুবকের স্বপ্ন

স্টাফ রিপোর্টার:
মাদকসেবীদের সাথে বিরোধের জেরে গভীর রাতে পুড়লো যুবকের স্বপ্ন। শুক্রবার রাত ৩টার দিকে সাতক্ষীরা পৌর সভার ৬নং ওয়ার্ডের দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান,শুক্রবার গভীর রাতে প্রচন্ড আওয়াজে ঘুম ভাঙে তাদের। বাড়ি থেকে বের হয়ে দেখতে পান রাস্তার পাশে রাখা ট্রাক্টরটি দাউ দাউ করে জ্বলছে। দ্রæত পানি দিয়ে নিভানোর চেষ্টা করেন তারা। আগুন নেভানোর চেষ্টায় তারা সফল হলেও ততক্ষণে ট্রাক্টরটির অধিকাংশই পুড়ে ছাই হয়ে গেছে। ট্রাক্টরটির মালিক একই এলাকার ওয়াজেদ মোড়লের পুত্র রেজাউল ইসলাম। তিনি সদ্য কৈশর পেরিয়ে যৌবনে পা দিয়েছেন। মাত্র ৬ মাস পূর্বে কিস্তিতে ক্রয় করেছিলেন সেটি। তা থেকে উপার্জিত অর্থ দিয়ে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্নও দেখেছিলেন তিনি। কিন্তু দুর্বৃত্তের দেওয়া আগুনে সে স্বপ্নের মৃত্যু হয়েছে।

এলাকাবাসী এ অগ্নি কান্ডের ঘটনা কারা ঘটাতে পারে সেটি নিশ্চিত করে বলতে না পারলেও তারা বলেন, সম্প্রতি এলাকার একজন মাদকসেবী চুরিসহ বিভিন্ন মামলার আসামী গভীর রাতে সন্দেহজনকভাবে চলাচল করায় প্রতিবাদ করেছিলেন তারা। তাকেও মারপিটও করা হয়েছিল। পরে একটি কুচক্রী মহলের ইন্ধনে ওই ব্যক্তি থানায় অভিযোগও করেন। যার প্রধান আসামী করা হয়েছিল রেজাউল কে। বৃহস্পতিবার রাতে স্থানীয় কাউন্সিলরদের মাধ্যমে বিষয়টির মিমাংসাও হয়েছিল। অথচ ওই রাতেই অজ্ঞাতদের দেওয়া আগুনে পুড়ে গেল রেজাউলের ট্রাক্টরটি। তারা ধারনা করছেন মাদকসেবী চোরদের সাথে বিরোধই কাল হয়েছে রেজাউলের।

ভুক্তভোগী রেজাউল ইসলাম জানান, ১৯লক্ষ ৫০ হাজার গাড়িটি ক্রয়ের পর মাত্র এক মৌসুম কাজ হয়েছে। এখন কাজ না থাকায় গাড়িটি রাস্তার পাশের জমিতে রাখা ছিল। এখনো কিস্তির টাকা পরিশোধ করতে পারেনি। গাড়ীতে থাকা একশ লিটার তেলসহ প্রায় গাড়ীটির অধিকাংশই পুড়ে গেছে। এঘটনায় তিনি সাতক্ষীরা পুলিশসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বিষয়টি তদন্তপূর্ব আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন। খবর পেয়ে শুক্রবার সকালে সাতক্ষীরা সদর থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এরিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল বলে ভুক্তভোগী রেজাউল ইসলাম জানিয়েছেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)