জনগণের সেবা দিতে অবিরাম ছুটে চলেছেন এমপি রবি

আজ শুক্রবার সরকারি ছুটির দিন মহামারী করোনার মধ্যে সবাই যখন ঘরে ঠিক সেই সময়ে নিজের বিপদের কথা না ভেবে জনগণের সেবা দিতে অবিরাম ছুটে চলেছেন সাতক্ষীরা- ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

আজ শুক্রবার (০৩ জুলাই) সকালে সাতক্ষীরা সদরের কুশখালী ইউনিয়নের জলাবদ্ধতা, খাল খনন, যত্রতত্র মৎস্য চাষ বন্ধসহ ও সার্বিক বিষয়ে জনগণের সুবিধা অসুবিধা নিয়ে সরেজমিনে গিয়ে ঐ এলাকার মানুষের সাথে কথা বলেন তিনি। এসময় এমপি রবি বলেন,‘মানুষের এই বিপদে ঘরে বসে থাকতে পারিনা বলেই নিজের বিপদের তোয়াক্কা না করেই ইনশাল্লাহ আপনাদের পাশে এসেছি। দীর্ঘদিন আপনারা জলাবদ্ধতার সমস্যায় ভুগছেন। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়ন ও জনবান্ধব সরকার। জনগণের কল্যাণে ও উন্নয়নে কাজ করেছে বলেই দেশের জনগণ বারবার জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় বসিয়েছে। দেশ ও জাতির কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। তিনি আরো বলেন, ‘কুশখালী-মৃগীডাঙ্গা হয়ে পায়রাডাঙ্গা ঝিটকি-মাহমুদপুরসহ ০৫টি ইউনিয়নের জলাবদ্ধা দুর করা সহ চাষাবাদের জন্য জরুরী ভিত্তিতে খালটি খনন করা হবে। তবে স্থায়ী জলাবদ্ধতা দূর করতে যত্রতত্র নিয়ম বহিভূত মৎস্য ঘের করা বন্ধ করতে হবে এবং ঘর-বাড়ি নির্মাণের সময় পানি নিষ্কাষনের ব্যবস্থা রাখতে হবে বলে জানান এমপি রবি। এসময় তিনি দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনা করেন।’

এসময় উপস্থিত ছিলেন- জাতীয় শ্রমিক লীগ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি ছাইফুল করিম সাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম মোর্শেদ, পৌর আওয়ামীলীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু, কুশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শ্যামল, কুশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউছুফ আলম, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রমুখ। এসময় দলীয় ও স্থানীয় আওয়ামীলীগের তৃণমূল নেতৃবৃন্দ এবং এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)