সাতক্ষীরায় র‍্যাবের অভিযানে ৯ জুয়াড়ি আটক

সাতক্ষীরা সদরে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) অভিযানে ৯ জুয়াড়িকে আটক করেছে।এসময় সেখান জুয়া খেলার সামগ্রী ০১(এক) প্যাকেট প্লেয়িংকার্ড (তাস), জুয়া খেলার নগদ ৫,২৩৪/- (পঁাচ হাজার দুইশত চৌত্রিশ) টাকা,মোবাইল ফোন-১২টি, সীম কার্ড- ২২টি,মেমোরী কার্ড-০৫ টি ও প্লাস্টিকের চট ০১টি জব্দ করে র‍্যাব।
রবিবার(২৯ মার্চ)দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে সাতক্ষীরা সদরের ছয়ঘড়িয়া থেকে তাদেরকে আটক করে।
র‍্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মোতাহার হোসেন জানান,তার নেতৃত্বে  একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে সাতক্ষীরা সদর উপজেলার  ছয়ঘড়িয়া এলাকায় কতিপয় ব্যক্তিরা এক সাথে জড়ো হয়ে প্রকাশ্যে টাকা দিয়ে জুয়া খেলছে। তাৎক্ষনিকভাবে মোবাইল ফোনের মাধ্যমে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে তার নির্দেশে উক্ত এলাকা থেকে মো. সাহাদ সরদার(২৩) এর দোচালা বসত ঘরের পূর্ব পাশ্বের ঘরের মধ্যে থেকে সংগীয় অফিসার ফোর্সদের সহায়তায় ঘেরাও পূর্বক ৯ জুয়াড়িকে আটক করি।
তারা হলেন,মো. সাহাদ হোসেন(২৩), পিতা- আনিছুর রহমান, মো. আব্দুল হান্নান(৪৮), পিতা- মৃত নেয়ামউদ্দিন গাইন,মো. হাবিবুর রহমান(৫০), পিতা- কাদের গাজী,মো. মফিজুল ইসলাম(৩৮), পিতা- খায়রুল বিশ্বাস, মো. নজরুল ইসলাম(৪০), পিতা- মো. আব্দুল খালেক মোল্লা,মো. জুলফিকার সরদার(৩০), পিতা-মোঃ আজিজুল সরদার,মো. ফারুক হোসেন(৩৫), পিতা- মো. আরশাদ আলী দফাদার,মো. কবির হোসেন(২৮), পিতা-আরশাদ আলী দফাদার, মো. জিয়াউল ইসলাম(৩৮), পিতা- নুর মোহাম্মদ সরদার, সর্বসাং-ছয়ঘড়িয়া, থানা ও জেলা-সাতক্ষীরা।
এসময় সেখান থেকে জুয়া খেলার সামগ্রী ০১(এক) প্যাকেট প্লেয়িংকার্ড (তাস), জুয়া খেলার নগদ ৫,২৩৪/- (পঁাচ হাজার দুইশত চৌত্রিশ) টাকা,মোবাইল ফোন-১২টি,সীম কার্ড- ২২টি, মেমোরী কার্ড-০৫ টি ও প্লাস্টিকের চট ০১টি জব্দ করে।
পরবর্তীতে জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করতঃ আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)