মানব পাচার প্রতিরোধ ও দমন জাতীয় কর্মপরিকল্পনা-২০১৮-২০২২ বাস্তবায়নে সাতক্ষীরায় সংবাদ সম্মেলন

শিশু পাচার প্রতিরোধ ও সুরক্ষায় সরকার প্রণীত “মানব পাচার প্রতিরোধ ও দমন জাতীয় কর্মপরিকল্পনা-২০১৮-২০২২” বাস্তবায়নে সাতক্ষীরায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জেলা পাচার প্রতিরোধ কমিটি, শিশু প্রতিনিধি ও বেসরকারি সংগঠন ইনসিডিনি বাংলাদেশের আয়োজনে সোমবার সকালে সাতক্ষীরা প্রেসক্লাবে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ইনসিডিনি বাংলাদেশের প্রোগ্রাম ও লিগ্যাল সাপোর্ট ম্যানেজার অ্যাড. রফিকুল ইসলাম খান।তিনি তার লিখিত বক্তব্যে এ সময়, মানব পাচার প্রতিরোধ ও দমন জাতীয় কর্মপরিকল্পনা-২০১৮-২০২২ বাস্তবায়নের জন্য মানবপাচার অপরাধের মামলাগুলো দ্রুত বিচার করা, মানবপাচার দমন বিশেষ ট্রাইব্যুনাল গঠন, মানবপাচার প্রতিরোধ, সচেতনতা ও জনসম্পৃক্ত বৃদ্ধি কার্যক্রম সারা দেশে ছড়িয়ে দিতে জেলা, উপজেলা ও ইউনিয়ন পাচার প্রতিরোধ কমিটি সচল ও শক্তিশালীরা এবং বাজেট বরাদ্দ করাসহ নানা দাবী তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সাবেক সভাপতি আনিসুর রহিম, ইনসিডিনি বাংলাদেশের জেলা প্রতিনিধি সাকিবুর রহমান বাবলাসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সংবাদিকরা।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)