ডিস ব্যবসায়ীর বিরুদ্ধে তার চুরির অভিযোগ অপর ডিস ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

সাতক্ষীরায় এক ডিস ব্যবসায়ীর বিরুদ্ধে অপর এক ডিস ব্যবসায়ীর তার চুরির অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা জানান আশাশুনির কাদাকাটি, দরগাহপুর, খাজরা, আনুলিয়া কুল্লা, বড়দল এবং সদর উপজেলার ফিংড়ি , ধুলিহর ও ব্রম্মরাজপুরের লাইসেন্সধারী ১১ জন ডিস লাইন ব্যবসায়ী। তারা বলেন সরকারি নিয়ম অনুযায়ী জেলার ৪ জন ক্যাবল অপারেটরের যে কারও কাছ থেকে সংযোগ নিয়ে ডিস ব্যবসা করা যাবে। এই অনুযায়ী তারা গোল্ডেন ক্যাবল টিভির মালিক শেখ আশফাকুর রহমান মুন্নার কাছ থেকে সংযোগ নিয়ে দীর্ঘদিন সুনামের সাথে ব্যবসা করে আসছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ১১ ব্যবসায়ীর পক্ষে মো. আলাউল ইসলাম বলেন জেলার একজন ডিস ব্যবসায়ী আমাদের বিভিন্ন সময়ে প্রস্তাব দিয়ে বলেছেন তার কাছ থেকে সংযোগ নিয়ে ব্যবসা পরিচালনা করতে। এতে আমরা রাজী না হওয়ায় তিনি শিমুলবাড়িয়া গ্রামের সবুর সরদারের ছেলে ইউসুফ সরদারকে দিয়ে গোল্ডেন ক্যাবল টিভির মালিক শেখ আশফাকুর রহমান মুন্নার বিরুদ্ধে একটি মিথ্যা মামলা করেছেন। পুলিশ তাকে আটক করেছে। তার ফিড অপারেটর ইউসুফ সরদারের নেতৃত্বে ভাড়াটে বাহিনী দিয়ে গাভা, ব্যাংদহা,জোড়দিয়া ও বুধহাটায় ৮/১০ কিলোমিটার এলাকার ফাইবার অপটিক্যাল তার কেটে চুরি করে নিয়ে যায়। খবর পেয়ে জনস্বার্থে আমরা ফের সংযোগ লাগালেও পরের রাতে তা আবারও চুরি হয়ে যায়। এতে হাজার হাজার মানুষ বিনোদন বঞ্চিত হচ্ছেন। তাছাড়া প্রশাসন কর্তৃক ডেঙ্গু সচেতনতার প্রচারও ব্যাহত হচ্ছে। লাখ লাখ টাকা বিনিয়োগ করে দেওয়া ওই তার সংযোগ বিচ্ছিন্ন করায় আমরা জনগণের কাছে অপমানিত হচ্ছি। তাদের কটূবাক্য শুনছি। একই সাথে আমরা আর্থিক ক্ষতির শিকার হয়েছি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আলাউল ইসলাম আরও বলেন এখন ফারুক সরাসরি প্রস্তাব দিয়ে বলছেন ‘আমার কাছ থেকে সংযোগ নাও। তোমাদের তারে কেউ হাত দেবে না। আর আমার কাছ থেকে সংযোগ না নিলে তোমাদের ব্যবসা চলবে না’। তার নির্দেশে ইউসুফ সরদার প্রকাশ্যে হুমকি দিয়ে বলছে সেখানে কোনো তার থাকবে না। যদি কেউ সংযোগ দিতে আসে তার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দেওয়া হবে।

ডিস ব্যবসায়ীরা আশফাকুর রহমান মুন্নার বিরুদ্ধে দেওয়া মিথ্যা মামলা প্রত্যাহার , মুন্নার মুক্তি এবং ফারুকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। তারা যাতে স্বাভাবিকভাবে ব্যবসা করতে পারেন সে জন্য পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন করেছেন ব্যবসায়ীরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আবদুল আলিম,প্রদীপ কুমার সরদার, সাদ্দাম হোসেন, রিপন, রবিউল ইসলাম, রফিকুল ইসলাম, ফাহিম গাজি, বাবুল শেখ, মিলন, নান্টু মেম্বর ও মহাদেব কুমার দাশ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)