জেলা আওয়ামীলীগের জরুরী সভায় তোতা সাময়িক বরখাস্ত ও সদর এমপি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ অন্যান্যদের নাম জড়িয়ে প্রকাশিত খবরের নিন্দা জ্ঞাপন

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের এক জরুরী যৌথ সভা জেলা শহরে বসবাসরত নেতৃবৃন্দের উপস্থিতিতে জেলা আওয়ামীলীগের সভাপতির বাসভবনে জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এবং সংগঠনের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলামের পরিচালনায় সভায় জেলা শহরে বসবাসরত জেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে দেশ ব্যাপী মাদক ও জুয়ার বিরুদ্ধে পুলিশের চলমান অভিযানকে নেতৃবৃন্দ স্বাগত জানান। সাথে সাথে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ হায়দার আলী তোতাকে সংগঠন বহির্ভূত অনৈতিক কার্যকলাপের কারণে জেলা আওয়ামীলীগ থেকে সাময়িক বরখাস্ত করা হয় এবং এই ঘটনার সাথে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিক ও জেলা ওলামালীগের সভাপতি সৈয়দ নাজমুল হক বকুলের নাম জড়িয়ে তাদেরকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করায় জেলা আওয়ামীলীগ তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে।

সাথে সাথে আরো ক্ষোভ প্রকাশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ, জাতীয় শ্রমিক লীগ, আওয়ামী যুবলীগ, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ, বাংলাদেশ কৃষকলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, মহিলা যুবলীগ, বাংলাদেশ তাঁতীলীগ ও আওয়ামী আইনজীবী পরিষদের সাতক্ষ্রীা জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। এবং নেতৃবৃন্দ আশা করেন এই ঘটনার সাথে যারা সংশ্লিষ্ট না তাদেরকে অযথা হয়রানী না করার জন্য আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর প্রতি আহবান জানান। এবং নেতৃবৃন্দের নামে কুরুচিপূর্ণ সংবাদ পরিবেশন করায় আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আগামী ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার বেলা ১১টায় সাতক্ষীরা নিউ মার্কেট চত্বরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে স্ব স্ব ব্যানার সহ উপস্থিত হওয়ার জন্য আহবান জানানো যাচ্ছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)