সৎ ও বর্ষীয়ান নেতা রাজনীতির কাণ্ডারী কে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী করুণ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে গোটা পাইকগাছা উপজেলায় চলছে নির্বাচনী প্রচার অভিযান। প্রার্থীদের সরোবরে উপশহরের প্রতিটা কোণায় গ্রাম-গঞ্জের, হাটে-মাঠে-ঘাটে ও বাজারে প্রার্থীদের সরব উপস্থিতিতে এটাই প্রতীয়মান হয় যে জনগণ সুষ্ঠু সুন্দর এবং অবাধ নির্বাচনকে স্বাগতম জানিয়েছে।

বিগত কয়েক মাস আগে অনুষ্ঠিত হয়ে গেল জাতীয় সংসদ নির্বাচন। গণতান্ত্রিক অধিকার সুরক্ষায় সাধারণ মানুষ সবাই এক সাথে এক কাতারে এসে দাঁড়িয়ে জন নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তার প্রতীক নৌকা কে ভোটের মাধ্যমে বিজয় করে খুলনা 6 আসনে, জনাব মোঃ আক্তারুজ্জামান কে বিপুল ভোটে বিজয়ী করেছেন। বিজয়ী করেছেন সাধারণ মানুষ স্বাধীনতার পক্ষের শক্তিকে। তারই ধারাবাহিকতায় পরবর্তী পদক্ষেপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরবর্তী পদক্ষেপ উপজেলা পরিষদ নির্বাচন। গণমুখী মানুষের ভাগ্য উন্নয়নে উপজেলা পরিষদ সরাসরি জনগণের সম্পৃক্ততা সাধারণ মানুষ তাদের পছন্দের সৎ আদর্শ শিক্ষিত নিষ্ঠাবান নির্লোভ, নিরহংকার, বিনয়ী, জনসম্পৃক্ত কর্মীবান্ধবকে সরাসরি সুষ্ঠু নির্বাচনে ভোটের মাধ্যমে বিজয়ী করে উপজেলা পরিষদ গঠন করবেন বলে সরকার ইতিমধ্যে সারা বাংলাদেশে নির্বাচনী কার্যক্রম হাতে নিয়েছে।

পাইকগাছা উপজেলায় আগামী ৩১/০৩/২০১৯ ইং তারিখ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্ষীয়ান নেতা গাজী মোহাম্মদ আলী “নৌকা প্রতীকে” প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া অন্যান্য ৩ জন প্রার্থী যথাক্রমে প্রাক্তন উপজেলা চেয়ারম্যান মোড়ল রশিদুজ্জামান, শেখ মনিরুল ইসলাম মনির, আজাদ আবুল কালাম প্রমুখ, বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দীর্ঘদিন যাবত ভূমিকা রেখেও দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন আসন্ন প্রার্থীগণ কর্মীদের নিয়ে ব্যস্ত। পাশাপাশি উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে পুরুষ ও নারী প্রার্থীগণ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চলছে জোরেসোরে নির্বাচনী প্রচার অভিযানে প্রার্থীগণ প্রতিটা গুরুত্বপূর্ণ বাজার শিক্ষা প্রতিষ্ঠান নেতৃস্থানীয় সমাজসেবক সহ জনসম্পৃক্ত ব্যক্তিগণের কাছে ভোট চাইতে ও দোয়া নিতে নিরলস পরিশ্রম করে চলেছেন। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত ব্যক্তি বর্ষীয়ান নেতা শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব গাজী মোহাম্মদ আলী দীর্ঘদিন যাবত জেল জুলুম নির্যাতন সহ্য করে দলের অন্যতম কান্ডারী হিসেবে আজ মানুষের কাছে আস্থাভাজন ব্যক্তিত্ব।

মুক্তিযোদ্ধা এবং দলের অন্যতম সংগঠক অভিজ্ঞতার ভান্ডার একাত্তর প্রজন্মের আদর্শের প্রতীক সকল আওয়ামী লীগের অঙ্গ সংগঠনে রাজনৈতিক ছায়া। প্রচার বিমুখ, স্বল্পভাষী, উদার মনের মানুষ অন্যকে খুশি করে নিজে আনন্দ পান। এই মহান মানুষটিকে জননেত্রী শেখ হাসিনা দেরিতে হলেও তাকে মূল্যায়ন করে মনোনীত করেছেন যারা নৌকা প্রতীককে ভালবাসেন তারা অবশ্যই গাজী মোহাম্মদ আলীকে “নৌকা মার্কায়” ভোট দিয়ে জয়যুক্ত করবেন। জয়যুক্ত করবেন স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে। শক্তিশালী করবেন শেখ হাসিনার হাতকে। রাজনৈতিক পোড় খাওয়া মানুষটিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে উপজেলা পরিষদ কার্যক্রমকে গতিশীল ও বেগবান করার জন্য তৃণমূল সাধারণ মানুষ কাছে উদাত্ত আহ্বান। আসুন আমরা তাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে এই স্বাধীনতার মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি কে আরো একবার স্বাধীনতা আনন্দকে হৃদয়ে আত্মস্থ করি।

পাইকগাছা উপজেলার কে আধুনিক আদর্শ ও কর্মকে উপজেলা হিসেবে গড়ে তুলি। মহান জাতীয় সংসদ সদস্য জনাব আখতারুজ্জামান সাহেবের বর্ষীয়ান চাচা, অভিভাবক এবং উপদেষ্টা হিসেবে যেন সবসময় তাকে পাশে পাই, তাই ৩১/০৩/২০১৯ইং তারিখ হোক নৌকা বিজয়ের দিন, স্বাধীনতার পক্ষের শক্তির শুভ বিজয়ের দিন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)