এমপি শেখ আফিল উদ্দিন কে বিশাল সংবর্ধনা

একাদশ জাতীয় নির্বাচন সহ পরপর ৩ বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের উদ্যোগে শেখ আফিল উদ্দিন এমপিকে বিশাল সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকালে বেনাপোল চেকপোস্ট কার্গো শাখার ভবনের সামনে বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের আয়োজনে যশোর-১ (শার্শা)আসনের জাতীয় সংসদের এমপি শার্শা গণ মানুষের নেতা শেখ আফিল উদ্দীনকে বিশাল সংবর্ধনা দেওয়া হয়। বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের সভাপতি মুজিবর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসির উদ্দীনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের পরপর ৩ বার নির্বাচিত যশোর-১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দীন।

জাতীয় সংসদের এমপি শেখ আফিল উদ্দীন বলেন,“মানুষের দুঃখ-দুর্দশা দূর করা এবং উন্নয়নই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের প্রধান লক্ষ্য। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ শিক্ষা, বিদ্যুৎ,অর্থনীতি,কৃষি, শিল্প এবং বৈদেশিক বাণিজ্যের ক্ষেত্রে যোগান্তকারি সাফল্য অর্জন করেছে।”আগামীতে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হবে। দীর্ঘ ১৮টি বছর আপনাদের পাশে দাঁড়িয়ে এই অঞ্চলের উন্নয়ন করেছি।

তিনি কর্মচারী ইউনিয়নের সকলকে আহ্বান জানান বিল অব এন্ট্রির প্রতি বিশ টাকার পরিবর্তে পঁচিশ টাকা করার,অতিরিক্ত পাঁচ টাকা সকল স্টাফদের সন্তানদের পড়াশুনার জন্য ব্যয় করার অনুরোধ জানান, প্রধান অতিথি নিজেই পাঁচ টাকা স্টাফ এসোসিয়েশন কার্যকরী সদস্যদের হাতে দিয়ে এ কার্যক্রমের অংশীদারিত্ব হন। সন্তানই আপনার মূল্যবান সম্পদ। ছোট বেলার স্মৃতিচারণ করে তিনি বলেন ছোট বেলায় খেলতে গিয়ে প্লাস্টিক জুতা ছিঁড়ে যাওয়ায় প্রয়াত পিতা শাসন করেছিল। আমি আপনাদের মতো একজন শ্রমিক কর্মচারী মানুষ। রাষ্ট্রের উন্নয়ন ও রাজস্ব আহরণ বাড়ানোর জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান। দুই দেশের আমদানি রপ্তানি সহ সংশ্লিষ্ট বিষয় গুলো যেন সুন্দর ও সুস্থ হয় সে ব্যাপারে সকলের সংযোগিত চান। সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের বিভিন্ন দাবী দাওয়া মেনে নেয়ার প্রতিশ্রুতি দেন।

সবশেষে বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশন ভবনের নীচ তলায় নব নির্মিত অফিস রুম শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি শেখ আফিল উদ্দীন এমপি।
প্রধান অতিথি তাকে সংবর্ধনা দেয়ায় বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের কার্যকরী কর্মকর্তা কর্মচারীদেরকে ধন্যবাদ জানান।

সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শার্শা উপজেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু,শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান,শার্শা উপজেলার ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান,বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান স্বজন,সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা,সাবেক সভাপতি শামছুর রহমান,

এসময় আরো উপস্থিত ছিলেন বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপাপ্ত সভাপতি এনামুল হক মুকুল,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাতাব উদ্দীন,শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান, সেচ্ছা সেবকলীগের সভাপতি জুলফিকার মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন।

বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান,শার্শা ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের সহ সভাপতি আমিরুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক হাসানুজামান তাজিন,অর্থ সম্পাদক শাকিলুর ইসলাম শাকিল,দপ্তর সম্পাদক আশানুর রহমান,শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম লালটু, কার্গো বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, কাস্টমস বিষয়ক সম্পাদক মহিউদ্দীন,বন্দর বিষয়ক সম্পাদক কামাল হোসেন,প্রচার ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কবির হোসেন,ব্যাংক বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মিন্টু,সদস্য মাসুদ রানা,তবিবুর রহমান,মুকুল হোসেন প্রমুখ।

সকাল থেকে বেনাপোল প্রতিটি সিএন্ডএফ অফিস থেকে কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ আনন্দ উল্লাস বাদ্যযন্ত্র সহকারে বেনাপোল চেকপোস্ট কার্গো শাখার সামনে হাজির হয়। এই সময় যশোর -১(শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপিকে শার্শা উপজেলা আওয়ামীলীগ সহ দলীয় সামাজিক ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা ও ক্রেস্ট উপহার দেওয়া হয়। প্রধান অতিথি বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের পক্ষ থেকে এসএসসি,জেএসসি,পিএসসি কৃর্তি শিক্ষার্থীদের ক্রেষ্ট উপহার দেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)