কালিগঞ্জে পরকীয়ায় আসক্ত গৃহবধূর হিন্দু প্রেমিকের সাথে ভারতে পাড়ি!

কালিগঞ্জ উপজেলার মৌতলা গ্রামে পরকীয়ায় আসক্ত হয়ে মুসলিম গৃহবধূ হিন্দু প্রেমিকের সাথে ভারতে পাড়ি জমিয়েছে। ওই গৃহবধূ হলেন মৌতলা নামাজগড় গ্রামের সাহেব আলীর স্ত্রী এক সন্তানের জননী শাহানাজ (৩২)। তার পরকীয়া প্রেমিক একই গ্রামের সন্তোষ দেবনাথের ছেলে দুই সন্তানের জনক কমল দেবনাথ (৩৮)।

স্থানীয় ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, দীর্ঘদিন যাবত শাহানাজ ও স্বর্ণকার কমলের সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত কিছুদিন ধরে তাদের পরকীয়ার বিষয়টি দু’ পরিবারের মধ্যে জানা জানি হয়ে গেলে তাদের সংসারে অশান্তি শুরু হয়। সুযোগ বুঝে গত মঙ্গলবার স্বামী বাড়ীতে না থাকায় সেই সুযোগে গহনা নগদ ১ লক্ষ টাকা নিয়ে তার একমাত্র ছেলেকে নিয়ে শাহানাজ প্রেমিক কমলের সাথে পাড়ি জমায়। তাদেরকে অনেক খোঁজা খুজি করে কোথাও তাদের হদিশ পায়নি তাদের স্বজনরা।

পরবর্তীতে বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে প্রেমিক যুগল  তাদের স্বজনদের সাথে মোবাইল ফোনে জানিয়েছে বর্তমানে তারা ভারতে অবস্থান করছে।

এবিষয়ে কমল দেবনাথের স্ত্রী জানান,তার স্বামী তাদের দুই সন্তানকে রেখে এক মহিলাকে নিয়ে ভারতে পাড়ি জমিয়েছে সে তার কথা ও সন্তানদের কথা একটি বারও ভাবেনি।

শাহানাজের স্বামী সাহেব আলী বলেন কমল তার স্ত্রীকে এক লক্ষ টাকা ও গহনার লোভে ফুসলিয়ে ভারতে নিয়ে চলে গেছে। এমন ঘটনায় এলাকায় ব্যাপক আলোরন সৃষ্টি হয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)