বিজয়ী ঐশী, কে সে?

এবারের ‘মিস মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’র বিজয়ী আর কেউ নন। তিনি হলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। রোববার রাত ১২টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে তার নাম ঘোষণা করা হয়। তাছাড়া এবারের আসরে দ্বিতীয় হয়েছেন ‌নিশাত মাওয়া সালওয়া ও তৃতীয় হয়েছেন না‌জিবা বুশরা।

আয়োজক অন্তর শোবিজ জানায়, এবার চূড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ ১০ প্রতিযোগী ছিলেন। তারা হলেন, নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা এবং জান্নাতুল ফেরদৌস ঐশী।

1.বিজয়ী ঐশী, কে সে?

এদিকে, ‘মিস মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’র বিজয়ীর নাম ঘোষণার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় ঐশী। অনেকেই জানতে চাইছেন কে সেই? জানা গেছে, কাকতালীয়ভাবেই এসেছেন তিনি এই প্রতিযোগিতায়। মধ্যবিত্ত পরিবারের ঐশী এইচএসসি শেষ করে জুলাই মাসে ঢাকায় এসেছিলেন বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করার জন্য। স্বপ্ন, ভালো কোথাও ভর্তি হয়ে বাবা-মায়ের মুখ উজ্জ্বল করা। শুরু করেছিলেন আইএলটিএস কোচিংও।

আত্মীয়ের বাসায় থেকে পড়াশোনা করতেন তিনি। সাদামাটা একটা জীবন ছিল তার। হঠাৎ-ই শুনলেন ‘মিস মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’র আবেদন চলছে। ছোট বেলা থেকেই নিজের সৌন্দর্যের অনেক প্রশংসা পেয়েছেন। তাই আত্মবিশ্বাসে বলীয়ান হয়ে কৌতূহল মেটাতেই নাম লিখিয়েছিলেন এ প্রতিযোগিতায়। সময়ের স্রোতে বরিশালের পিরোজপুরের মাটিভাঙা এলাকার ঐশী এখন বিশ্ব সুন্দরীর আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

ঐশী বলেন, আমি উচ্ছ্বসিত। যারা সেরা দশে ছিলেন সবাই যোগ্য ছিলেন। তাদের মধ্য থেকে সেরা হিসেবে নিজের নাম শুনতে পারাটা সৌভাগ্যের ব্যাপার। সবার কাছে দোয়া চাই, যেন মূল আসর ‘মিস ওয়ার্ল্ড’-এ চমক দেখাতে পারি। কিছু গ্রুমিং এখনো বাকি আছে। এর মধ্যে নিজেকে নিখুঁত করে নেয়ার চেষ্টা করবো।

2.বিজয়ী ঐশী, কে সে?

ঐশীর জানা-অজানা

জন্মস্থান: বরিশালের পিরোজপুরে।

জন্ম তারিখ: ২৭ আগস্ট।

বাবা: আব্দুল হাই, বিশিষ্ট সমাজসেবী।

মা: আফরোজা হোসনে আরা, স্কুল শিক্ষিকা।

ভাই-বোন: দুই বোন। বড় বোন শশী।

শিক্ষা: চলতি বছরই এইচএসসি পাস করেছেন মাটিভাঙা ডিগ্রি কলেজ থেকে।

প্রিয় অভ্যাস: বই পড়া ও গান শোনা।

প্রিয় লেখক: হুমায়ূন আহমেদ।

প্রিয় অভিনেতা : রাজ্জাক ছিলেন, এখন শাকিব খান।

প্রিয় অভিনেত্রী : শাবানা ও নুসরাত ফারিয়া।

প্রিয় শিল্পী : মিফতাহ জামান।

প্রিয় খাবার : ভাত, বাইম মাছ, আলুর যে কোনো তরকারি।

প্রিয় রঙ : সবুজ।

প্রিয় পোশাক : শাড়ি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)