বঙ্গবন্ধু গোল্ডকাপের আঞ্চলিক পর্যায়ে চ্যাম্পিয়ন গোবরদাড়ী সঃ প্রাঃ বিদ্যালয়

সাতক্ষীরা ডি.বি. ইউনাইটেড হাইস্কুল মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় সাতক্ষীরা সদর উপজেলার আ লিক পর্যায়ের ফাইনাল খেলায় বালক ও বালিকা উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয় গোবরদাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়।

সোমবার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপের সদর উপজেলার আ লিক পর্যায়ের ব্রহ্মরাজপুর  অঞ্চলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ব্রহ্মরাজপুর অ লের ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান, এ সময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রেস ক্লাবের সদস্য ও এসএ টেলিভিশনের সাতক্ষীরা জেলা প্রতিনিধি এম. শাহীন গোলদার, ব্রহ্মরাজপুর সঃ প্রাঃ বিদ্যালয়েল প্রধান শিক্ষক মোঃ মনিরুল ইসলাম, জাহানাবাজ সঃ প্রাঃ বিঃ এর প্রধান শিক্ষক মোঃ আসাদুল ইসলাম, দহাকুলা সঃ প্রাঃ বিঃ এর প্রধান শিক্ষক শংকর কুমার বিশ্বাস, গোবরদাড়ী সঃ প্রাঃ বিঃ এর প্রধান শিক্ষক রেহানা আক্তার, মেল্লেক পাড়া প্রাঃ বিঃ এর প্রধান শিক্ষক আয়ুব আলী, জেয়ালা সঃ প্রাঃ বিঃ এর প্রধান শিক্ষক বিশ্বজিৎ ঢালীসহ বিভিন্ন সঃ প্রাঃ বিঃ এর সহকারী শিক্ষকবৃন্দ।

সকাল ১০টায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় বালিকা গ্রুপের গোবরদাড়ী সঃ প্রাঃ বিঃ ও জাহানাবাজ সঃ প্রাঃ বিঃ এর মেয়েরা মুখোমুখি হন। ইরিনা খাতুনের দেওয়া একমাত্র গোলে ১ – ০ তে জয়লাভ করে গোবরদাড়ী সঃ প্রাঃ বিদ্যালয়ের । অপর দিকে বেলা ১২ টায় ছেলে গ্রুপের ফাইনাল খেলায় গোবরদাড়ী ও কোমরপুর সঃ প্রাঃ বিদ্যালয়ের ছেলেরা মুখোমুখি হয়। প্রতিযোগিতা পূর্ন এই খেলায় ০-০ গোলে ড্র হয়। পরে ট্রাইবেকারের মাধ্যমে ৪ – ৩ গোলের ব্যবধানে গোবরদাড়ী সঃ প্রাঃ বিঃ জয়লাভ করে। সহকারী শিক্ষক ও রেফারী কাত্তিক চন্দ্র বিশ্বাসের পরিচালনায় শান্তিপূর্ন পরিবেশে হাজারও দর্শকের উপস্থিতিতে খেলা ২টি সম্পন্ন হয়।

উল্লেখ্য গত ২২/০৭/২০১৮ তারিখ রবিবারে সাতক্ষীরা সদর উপজেলার তিনটি ইউনিয়ন ও পৌরসভা মোট চারটি অ ল থেকে চ্যামপিয়ন হওয়া বালক – বালিকা দুটি করে প্রাঃ বিদ্যালয় নিয়ে মোট আটটি বিদ্যালয় ব্রহ্মরাজপুর অ লের খেলায় অংশগ্রহণ করে।
সমগ্র খেলার উস্থাপনা, ধারাভার্ষ ও সার্বিক তত্ত্ববধান করেন ব্রহ্মরাজপুর সঃ প্রাঃ বিদ্যালয়ের সঃ শিক্ষক মোঃ আবুল খায়ের।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)