চার খুনে ৬ হাজার টাকা

ডেস্ক রিপোর্ট:

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ডাবুইর গ্রামে চাঞ্চল্যকর ৪ খুনের ঘটনার রহস্য উদঘাটন হয়েছে। মাদক সংক্রান্ত ৬ হাজার টাকা ও পূর্ববিরোধের নিয়ে এ হত্যাকাণ্ড ঘটে।

সোমবার দুপুরে এসপি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন এসপি মো. আলী আশরাফ ভুঞা। তিনি বলেন, বগুড়া জেলা পুলিশের সঙ্গে পুলিশ হেডকোর্য়াটারে ইন্টেলিজেন্স শাখার একটি টিম যৌথভাবে অভিযান পরিচালনা করছে। পুলিশের ৩টি টিম হত্যকাণ্ডের রহস্য উন্মোচন ও হত্যাকারীদের গ্রেফতারে মাঠে রয়েছে। মাদক সংক্রান্ত পাওনা টাকার বিরোধ নিয়ে এ হত্যাকাণ্ড ঘটে। হত্যাকাণ্ডে জড়িত পালিয়ে থাকা অন্যদের গ্রেফতার করা হলে এ ব্যাপারে আরো বিস্তারিত জানা যাবে।

এ ঘটনায় ৩ জনকে গ্রেফতারসহ খুনীদের চিহ্নিত করেছে। গ্রেফতার অন্য ২জন আটমুলের চন্দনপুর তালুকদার পাড়ার আবুল কালাম আজাদ ও ডাবুইর গ্রামের মো.রুবেল।৩জনেক রোববার রাত ও সোমবার ভোরে শিবগঞ্জের কাঠগাড়া,গনেশপুর ও কিচক এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ঘটনার কয়েক দিন আগে নিহত জাকারিয়ার সঙ্গে মাদক বিক্রি ও পাওনা টাকা নিয়ে খুনী চক্রের এক জনের মারপিট হয়।এসবের পরিপ্রেক্ষিতে জাকারিয়া ও তার বন্ধু সাবরুল ওরফে শাহাবুলকে হত্যার পরিকল্পনা নেয়া হয়।তাদের দুজনকে নেয়া হয়ডাবুইর গ্রামের রাস্তার ধারে। পরিকল্পনা অনুযায়ী কিলিং মিশনে অংশ নেয় ৯ জন। সাবরুল ও জাকারিয়াকে ধানক্ষেতে শশার ক্ষেতের বেড়াতে বাধা দড়ি এনে বেঁচে রাত ১১ টার দিকে গলাকাটা হয়।জুয়েল শেখসহ অন্য একজন তাদের গলাকাটে। এসময় আবুল কালাম আজাদ ও রুবেলসহ অন্যরা সহযোগিতা করে। এঘটনার পর ফেরার পথে তাদের দেখে ফেলে জয়পুরহাট জেলার কালাই উপজেলার হেলাল ও খবির।কিলিং স্পটে এই দু’জন এসে পড়ায় তাদেরও একইভাবে গলাকাটা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)