বটিয়াঘাটা জলমা ইউনিয়নের নৌকার মাঝি হলেন বিধান চন্দ্র রায়

খুলনা প্রতিনিধি–
খুলনার বটিয়াঘাটায় আগামী ২৩ ডিসেম্বর নির্বাচন কমিশন ঘোষিত ৪র্থ ধাপের ইউপি নির্বাচনে ১নং জলমা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত হয়েছে। উপজেলার জলমা ইউনিয়ন আওয়ামীলীগ এর সহ সভাপতি ও উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি বিধান চন্দ্র রায়কে নৌকার মাঝি হিসাবে প্রতীক দিয়েছেন আওয়ামীলীগ এর মনোনয়ন বোর্ড।
রবিবার (২১ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে ঢাকায় অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগ এর সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়। গত কয়েকদিন যাবৎ জলমা ইউনিয়নে উপজেলা পর্যায়ে আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের পদাসীন নেতা—কর্মীবৃন্দ দলীয় মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন কিনেছিলেন।
জলমা ইউনিয়ন থেকে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে যে সকল নেতারা দলীয় ফর্ম ক্রয় করে কেন্দ্রে মনোনয়ন দৌড়ে এগিয়ে ছিলেন তারা হলেন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও বিগত নির্বাচনের নৌকার প্রার্থী অনুপ গোলদার, উপজেলা আওয়ামীলীগ সদস্য বিশিষ্ট দানবীর ও সমাজ সেবক আলহাজ্ব আসলাম তালুকদার, সদ্য আওয়ামীলীগে যোগদানকারী জলমা ইউনিয়নের বার বার নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর গফুর মোল্লা, ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ও সাবেক ছাত্রনেতা নারায়ন চন্দ্র রায় ও উপজেলা যুবলীগের সদস্য উদীয়মান তরুণ প্রজন্মের নেতা রথীন্দ্রনাথ রায় ।
তবে সকল জল্পনার অবসান ঘটিয়ে গতকাল রবিবার বেলা সাড়ে ১২ টায় জলমা ইউনিয়নের নৌকার মাঝি হিসেবে বিধান চন্দ্র রায় এর নাম ঘোষনা করেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির মনোনয়ন বোর্ডের নেতারা। অন্যদিকে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে আওয়ামীলীগের নেতা কর্মীদের মধ্যে নতুন ইমেজ তৈরি হয়েছে ।
উৎসুক নেতা কর্মীরা ইউনিয়নের বিভিন্ন বাজার ও জনগুরুত্বপূর্ণ স্থানে মিষ্টি বিতরণ শুরু করেছে । সব মিলিয়ে উপজেলার জলমা ইউনিয়নে এখন নির্বাচনী উৎসবের হিমেল হাওয়া বইতে শুরু করেছে ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)