শ্যামনগরের শীর্ষ সন্ত্রাসী সুন্নতের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে প্রবাসীর স্ত্রী

আসাদুজ্জামানঃ

সাতক্ষীরার শ্যামনগরে একাধিক নাশকতা মামলার আসামী ও শীর্ষ সন্ত্রাসী সুন্নতের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে প্রবাসীর স্ত্রী ফাতেমা খাতুন।

সন্ত্রাসী সুন্নত ও তার বাহিনীর সদস্যরা অসহায় ফাতেমার বাড়ি ঘর ভাংচুর ও গাছাপালা কেটে নিলেও পুলিশ তার মামলা না নিয়ে উল্টো ভুক্তভোগীর বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে সাংবাদিকদের অভিযোগ করেছেন তিনি।

শ্যামনগর উপজেলা সদরের জাওয়াখালী গ্রামের সৌদি প্রবাসী আজাদ হোসেনের স্ত্রী নির্যাতিতা ফাতেমা খাতুন জানান, দুই বছর আগে জাওয়াখালী গ্রামের অরবিন্দ মৃধার কাছ থেকে বাড়িসহ ৩১শতক জমি ক্রয় করে দুটি ছেলেকে নিয়ে
তিনি সেখানে বসবাস করছেন। উক্ত জমির বিরোধে সিভিল কোর্টের নিষেধাজ্ঞা উপেক্ষা করে গত ৫ ফেব্রæয়ারী পাশ্ববর্তী জমির মালিক ও তার প্রতিপক্ষ আব্দুল মাজেদ, হাসিনা বেগম, উদয় মৃধা ও নিমাই মৃধার নির্দেশে নকিপুর মাজাট
গ্রামের মৃত শেখ জলিলের ছেলে শীর্ষ সন্ত্রাসী সুন্নতের নেতৃত্বে ২০-২৫ জন মোটরসাইকেল যোগে লাঠিসোটা ও অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে তার বাড়িতে হামলা চালায়।

এ সময় তারা তার বাড়িঘর ও জিনিসপত্র ভাংচুর এবং বাড়ির বেড়া ও বড় বড় গাছপালা কর্তন করে। এতে বাধা দিতে গেলে তারা তাকে মারধর করে আহত করে ও শ্লীলতহানির চেষ্টা করে।

তিনি এসময় আক্ষেপ করে জানান, এ ব্যাপারে তিনি শ্যামনগর থানায় মামলা করতে গেলে পুলিশ তার মামলা না নিয়ে উল্টো তার বিরুদ্ধে মামলা নিয়েছেন। তিনি এ মামলায় সাতক্ষীরার আদালত থেকে সম্প্রতি জামিনও নিয়েছেন। বর্তমানে ওই সন্ত্রাসী বাহিনীরা তাকে অব্যাহতভাবে হুমকি ও মিথ্যা মামলায় জড়ানোর পায়তারা চালাচ্ছেন। এরফলে তিনি তার দুই ছেলেকে নিয়ে
নিরাপত্তাহীনতায় ভুগছেন। উক্ত সন্ত্রাসীদের ভয়ে তিনি বর্তমানে বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। তিনি আরো জানান, শীর্ষ সন্ত্রাসী সুন্নতের বিরুদ্ধে
সংখ্যালঘু পরিবারে জমি দখল, ঘের দখল, যুবলীগ নেতা আব্দুর রউফের ওপর সন্ত্রসী হামলাসহ একাধিক মামলা ও অভিযোগ রয়েছে। তিনি উক্ত সন্ত্রাসী সুন্নতের হাত থেকে রক্ষা পেতে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছেন।

এ ব্যাপারে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) নাজমুল হুদা জানান, বিষয়টি আমার জানা নেই। তবে অভিযোগ পেলে বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)